১৭ জুলাই ২০২৪, বুধবার

পারটেক্সকে উড়িয়ে দিয়ে আবাহনীর দুর্দান্ত শুরু

- Advertisement -

ঢাকা প্রিমিয়ার লিগে নিজেদের প্রথম ম্যাচে বড় জয় পেয়েছে আবাহনী লিমিটেড। পারটেক্সকে স্পোর্টিং ক্লাবকে ১৭১ রানের ব্যবধানে হারিয়েছে মোসাদ্দেক হোসেন সৈকতের দল।

টসে হেরে আগে ব্যাটিংয়ে নেমে ৯ উইকেট হারিয়ে ২৬৮ রান সংগ্রহ করে আবাহনী। দলের হয়ে সর্বোচ্চ ৭১ রান করেছেন সাব্বির হোসেন।

আগে ব্যাটিংয়ে নেমে শুরুটা দুর্দান্ত করে মোহাম্মদ নাঈম শেখ ও সাব্বির হোসেন। নাঈম দেখেশুনে খেললেও শুরু থেকেই আক্রমণাত্মক ব্যাটিং করেন সাব্বির। প্রথম উইকেট জুটিতে ওঠে ১০৭ রান। ৫৯ বলে ১০ বাউন্ডারি ও ২ ছক্কায় ৭১ রান করা সাব্বিরকে ফিরিয়ে পারটেক্সকে প্রথম ব্রেক-থ্রু এনে দেন আসাদুজ্জামান পায়েল।

এরপর দ্রুত ফিরেছেন নাঈমও। প্যাভিলিয়নে ফেরার আগে ৫৮ বলে ৫ বাউন্ডারিতে করেছেন ৩৭ রান। মাহমুদুল হাসান জয়ের ব্যাট থেকে এসেছে ২ বাউন্ডারি ও ১ ছক্কায় ৩৪ রান। গোল্ডেন ডাক মেরে ফিরেছেন আফিফ হোসেন ধ্রুব।

শেষদিকে মোসাদ্দেকের ৪৮ বলে ৪২ ও সাইফ উদ্দিনের ৩৫ বলে ৩১ রানের কল্যাণে ২৬৮ রানের সংগ্রহ পায় আবাহনী।

পারটেক্সের হয়ে ৩টি করে উইকেট নিয়েছেন আসাদুজ্জামান পায়েল ও মোহর শেখ।

বড় লক্ষ্য তাড়া করতে হলে শুরুটা যেমন করা প্রয়োজন ছিল, সেটা করতে পারেনি পারটেক্স। উল্টো ৪৫ রানের মধ্যে ৫ উইকেট হারিয়ে লড়াই থেকে যায় ছিটকে। মুনিম শাহরিয়ার ও মিজানুর রহমান আউট হয়েছেন এক অঙ্কের ঘরেই।

মাইশুকুর রহমান-তানভির হায়দাররাও পারেননি তেমন কিছুই করতে। রাজিবুল ইসলাম শেষ দিকে ৩৩ বলে ২০ রান করে হারের ব্যবধানই শুধু কমাতে পেরেছেন। শেষ পর্যন্ত দলটি করতে পেরেছে মাত্র ৯৭ রান।

আবাহনীর হয়ে ১০ ওভারে ২৬ রান দিয়ে ৪ উইকেট নিয়েছেন তানভীর ইসলাম।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img