৭ ডিসেম্বর ২০২২, বুধবার

পারফর্ম্যান্সের পুরস্কার; ইংল্যান্ড টি-টোয়েন্টি দলে সাকিব-গ্রেগরি

- Advertisement -

তিন ম্যাচে ১৩.৬৬ গড়ে ৯ উইকেট; ওয়ানডে সিরিজে ম্যাচসেরা সাকিব মাহমুদ। ভালো পারফর্ম্যান্সের পুরস্কারটাও পেয়েছেন হাতেনাতে। প্রায় ১ বছর পর ফিরলেন টি-টোয়েন্টি দলে। লুইস গ্রেগরির বেলায়ও তাই; ওয়ানডেতে দুর্দান্ত পারফর্ম্যান্সে নজরে আসা। ব্যাটের মতো বল হাতেও রাখতে পারেন কার্যকারী ভূমিকা। তাকেও ডাকা হতে পারে টি-টোয়েন্টি দলে।

করোনার কারোনে ইংল্যান্ডের মূল দলের ক্রিকেটাররা ছিলেন আইসোলেশনে। সেখান থেকেই ফেরানো হয়েছে নয়জনকে।  বুধবার টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। পাকিস্তান-ইংল্যান্ডের মধ্যকার টি-টোয়েন্টি তিনটি আগামী শুক্র, রবি ও মঙ্গলবার।

ছবি: ক্রিকইনফো
উদযাপনে মধ্যমণি সাকিব। ছবি: ক্রিকইনফো

শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি খেলেছিলেন জো রুট, তবে তারপরেই ইনজুরিতে ছিটকে যান। তবে পাকিস্তানের বিপক্ষে সিরিজের আগে আবারও ফেরানো হয়েছে তাকে। তবে বিশ্রাম দেওয়া হয়েছে বেন স্টোকসকে। অন্যদিকে ক্রিস সিলভারউড গেছেন ছুটিতে, তার বদলে কোচিংয়ের দায়িত্ব দেওয়া হয়েছে পল কলিংউডকে।

ইংল্যান্ড টি-টোয়েন্টি দল: ইয়ন মর্গ্যান (অধিনায়ক), মইন আলি, আদিল রশিদ, সাকিব মাহমুদ, জনি বেয়ারস্টো, জেইক বল, টম ব্যান্টন, জস বাটলার, টম কারান, লুইস গ্রেগরি, ক্রিস জর্ডান, লিয়াম লিভিংস্টোন, , ডেভিড মালান, ম্যাট পারকিনসন, জেসন রয়, ডেভিড উইলি।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img