৩১ জানুয়ারি ২০২৩, মঙ্গলবার

পিএসএল না সাকিবের পছন্দ ডিপিএল

- Advertisement -

পাকিস্তানের সুপার লিগের (পিএসএল) এবারের  আসর মাঠে গড়ানোর হওয়ার কথা জুনের শুরুনাগাদ। পাকিস্তানের ফ্র্যাঞ্চাইজি এই লিগে সুযোগ পেয়েছেন বাংলাদেশ থেকে তিনজন, সাকিব আল হাসান, মাহমুদুউল্লাহ্ রিয়াদ এবং লিটন দাস। আবার ডিপিএলও শুরু হচ্ছে জুনের শুরুর দিকে। দুটো আসরই সময়ের হিসেবে সাংঘর্ষিক। অন্তত বাংলাদেশের তিন ক্রিকেটারের জন্য।

বাকি দুই ক্রিকেটার কোথায় খেলবেন সেটা এখনও অনিশ্চিত। তবে ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকবাজ জানিয়েছে, বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের পছন্দ ডিপিএল। তাদের ভাষ্যমতে, সাকিবের খেলা  প্রসঙ্গে মোহামেডান স্পোর্টিং ক্লাব থেকে সিসিডিএম বরাবর চিঠিও  দেওয়া হয়েছে। মঙ্গলবার, ক্রিকেট বোর্ডের সদর দপ্তরে গিয়ে চিঠি জমা দিয়েছে মোহামেডান। বিষয়টি ক্রিকবাজকে নিশ্চিত করেছেন, মোহামেডানের কর্মকর্তা তরিকুল ইসলাম টিটো।

সাকিব আল হাসান খেলতে চান ডিপিএল। ছবিঃ ইন্টারনেট
সাকিব আল হাসান খেলতে চান ডিপিএল। ছবিঃ ইন্টারনেট

‘সাকিব ডিপিএল খেলতে চায় এই সংক্রান্ত সাকিব আল হাসানের স্বাক্ষরিত একটি চিঠি আমরা সিসিডিএমে দিয়েছি। সে পিএসএল না বরং সময়টায় আমাদের হয়ে ডিপিএল খেলতে চায়। সে ফ্রি প্লেয়ার, কারণ নিষেধাজ্ঞার জন্য সাকিব ২০১৯-২০ মৌসুমে অংশ নিতে পারেননি। এখন তার ডিপিএল খেলতে বোর্ড থেকে কোনো বাঁধা নেই, আমরা তাকে দলে পেতে আগ্রহী।‘

বিশ্বকাপের প্রস্তুতির কথা বলে, বাংলাদেশের হয়ে টেস্ট খেলার বদলে আইপিএলকে বেছে নিয়েছিলেন সাকিব আল হাসান। তবে করোনার কারণে ভারতে আইপিএল হবে কিনা সেটা এখন প্রশ্ন। বিকল্প ভেন্যু হিসেবে আছে সংযুক্ত আরব আমিরাতের নাম। আবার পিএসএলের এবারের আসরেও ভেন্যুও হতে পারে আরব আমিরাত। সবমিলিয়ে বিশ্বকাপের প্রস্তুতির কথাই যদি বলা হয় পিএসএলও সাকিবের জন্য হতে পারে ভালো অপশন।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img