১৪ জুন ২০২৪, শুক্রবার

“পিএসজিতে কিছু মানুষ আমাকে অসুখী করেছে”

- Advertisement -

পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষে ১ জুলাই ফ্রি ট্রান্সফারে রিয়ালে যোগ দেবেন কিলিয়ান এমবাপ্পে। বছরে দেড় থেকে ২ কোটি ইউরোর মধ্যে বেতনে রিয়ালে যোগ দিচ্ছেন এই ফরাসি তারকা। পিএসজিতে সাত মৌসুম খেলে ক্লাবটি ছেড়েছেন এমবাপ্পে। প্রথমবার চেষ্টার ৭ বছর পর এমবাপ্পেকে দলে টানতে পেরেছে রিয়াল মাদ্রিদ। ১৫ বারের চ্যাম্পিয়ন্স লিগজয়ী রিয়ালের প্রস্তাব দ্বিতীয়বারের মতো আর ফিরিয়ে দিতে পারেননি এমবাপ্পে। তবে এমবাপ্পের রিয়ালে যোগ দেওয়ার আরেকটা কারণ অবশ্য পিএসজিও।

প্যারিসের এই ক্লাবের কিছু এবং কিছু মানুষ ফরাসি এই তারকা প্লেয়ারকে অসুখী করেছিল। লুক্সেমবার্গের বিপক্ষে আজ রাতে প্রীতি ম্যাচ পূর্ববর্তী এক সংবাদ সম্মেলনে জানিয়েছেন সেই অভিজ্ঞতার কথা। পিএসজিতে সাত মৌসুম খেলার অভিজ্ঞতা নিয়ে এমবাপ্পে বলেছেন, “পিএসজি আমি অসুখী ছিলাম না। সেটা (অসুখী) বললে যারা আমার পক্ষে ছিলেন তাদের মুখে চপেটাঘাত করা হবে—আমি সবসময়ই সুখী ছিলাম। কিন্তু নির্দিষ্ট কিছু বিষয় আমাকে অসুখী করেছে। আমার মতো খেলোয়াড় তা প্রকাশ করতে পারে না, কারণ আমি নেতাও। তাই যতটা সম্ভব ইতিবাচক থাকার চেষ্টা করেছি। কোচ, খেলোয়াড় ও ক্লাবের লোকজন আমাকে সমর্থন দিয়েছেন, তাই আমি অসুখী ছিলাম এটা বললে তা খারাপ দেখায়। কিন্তু কিছু বিষয় এবং কিছু মানুষ আমাকে অসুখী করেছে।” 

পিএসজিতে অসন্তুষ্ট থাকার কারণ হিসেবে ক্লাবটির সভাপতি নাসের আল খেলাইফির দিকেও আঙ্গুল তুলেছেন এই ফরওয়ার্ড। ২৫ বছর বয়সী এই ফুটবলার জানিয়েছেন, পিএসজির পক্ষ থেকে বলা হয়েছিল তাকে একদমই খেলার সুযোগ দেওয়া হবে না।এ প্রসঙ্গে তিনি বলেন, “ক্লাব আমাকে জানিয়েছিল যে আমি খেলার সুযোগ পাব না। তারা কথাটা উগ্রভাবে আমার মুখের ওপর বলেছে।” 

এমবাপ্পের এমন কথার পর এ নিয়ে সরাসরি কোনো প্রতিক্রিয়া জানায়নি পিএসজি। তবে ক্লাবটির ঘনিষ্ঠ এক সূত্র বার্তা সংস্থা এএফপিকে বলেছেন, এমন মন্তব্যের পর পিএসজি মনে করে যে এমবাপ্পের কোনো মর্যাদাবোধ নেই।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img