৭ ডিসেম্বর ২০২২, বুধবার

পিএসজিতে যাচ্ছেন রামোস; জানিয়েছেন রিয়াল সতীর্থদের

- Advertisement -

সাবেক রিয়াল মাদ্রিদ অধিনায়ক সার্জিও রামোস তার তিন সাবেক রিয়াল মাদ্রিদ সতীর্থকে জানিয়েছেন তার পরবর্তী গন্তব্য কোথায় হতে যাচ্ছে। স্প্যানিশ গ্ণমাধ্যমের খবর, রামোস নাম লেখাচ্ছেন ফরাসি ক্লাব প্যারিস সেইন্ত জার্মেইনে (পিএসজি)।

গত সপ্তাহে আনুষ্ঠানিকভাবে রিয়াল মাদ্রিদের সঙ্গে ১৬ বছরের সম্পর্ক ছিন্ন করেছেন সার্জিও রামোস।  সেভিয়ার যুব প্রকল্প থেকে  উঠে এসে দুই মৌসুম মুল দলে কাটিয়ে ২০০৫সালে ২৭ মিলিয়ন ইউএস ডলারে রিয়াল মাদ্রিদে যোগ দেন রামোস। সেবার রামোসের উপর নজর ছিল ম্যানচেষ্টার ইউনাইটেড, ম্যানচেষ্টার সিটি, জুভেন্টাস, পিএসজির মতো বড় ক্লাবের।

রিয়াল মাদ্রিদের জার্সি গায়ে ২২টি শিরোপা জিতেছেন রামোস। করেছেন ১০১টি গোল। গত বৃহস্পতিবার রামোস তার বিদায়ে জানিয়েছিলেন তিনি লস ব্ল্যাঙ্কোস শিবিরেই থাকতে চেয়েছিলেন।

স্প্যানিশ রেডিও কাডেনা কোপের খবর, রামোস তার সাবেক তিন রিয়াল মাদ্রিদ সতীর্থকে জানিয়েছেন এই গ্রীষ্মে তিনি ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইনে (পিএসজি) যাচ্ছেন। সেই স্প্যানিশ রেডিওর খবর, পিএসজির প্রস্তাব গ্রহনের পাশাপাশি রামোস চেলসি-ম্যানচেষ্টার ইউনাইটেডের মতো ক্লাবের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img