NCC Bank
- Advertisement -NCC Bank
৮ আগস্ট ২০২২, সোমবার

পিএসজির জন্য আজকের দিনটি ইতিহাস হয়ে থাকবে: খেলাইফি

- Advertisement -

বুধবার আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে লিওনেল মেসিকে প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজির) ঘোষণা করা হবে, এটা আগের দিনেই জানিয়ে দেয়া হয়েছিলো ক্লাবটির পক্ষ থেকে। মেসির মঞ্চে তখনও আসতে কয়েক ঘন্টা বাকি, কিন্তু প্যারিসের উৎসুক জনতার আবার অপেক্ষা করবার সময় আছে নাকি? তাদের সংবাদ সম্মেলনে আসবার সুযোগ না হলেও, নিজেদের ভালোবাসা জানাতে ঠিকই ভিড় জমিয়েছেন পার্ক দেস প্রিন্সেসের আশেপাশে।

মঞ্চ প্রস্তুত, মেসিকে বরণ করবার জন্য দায়িত্বে থাকা কর্মকর্তারাও যে যার জায়গায় পৌছে গেছে; অপেক্ষা সেই জাদুকরী দুইটা পা দিয়ে জাদুকরের হেঁটে আসার শব্দ শোনার। যে কোনো মুহুর্তেই আসতে পারেন জাদুকর, এজন্য তৎপর দড়জার এপাশে দাড়ানো কর্মকর্তারাও।   অবশেষে মেসি এলেন, হাসিমুখে পৌছলেন মঞ্চেও।

পিএসজি সভাপতির সাথে মেসি

পিএসজির সভাপতি নাসের আল খেলাইফির সাথে মঞ্চে এলেন মেসি; স্ত্রী এবং তিন সন্তানকে সাথে নিয়ে। এসে কোনো কথা বললেন না, প্রথমে শুধু হাসলেন। শুরুতেই কথা বললেন পিএসজির সভাপতি নাসের আল খেলাইফি।

“আমি ভীষণ খুশি মেসিকে আমাদের ক্লাবের অংশ হতে দেখে। এটা আমাদের ক্লাবের জন্য খুবই বিশেষ একটা দিন। পিএসজি এবং পিএসজির সমর্থকদের জন্য আজকের দিনটা ইতিহাস হয়ে থাকবে”

সভাপতি তার বক্তব্যের শেষে মেসিকে ম্যানশন করে বলেছেন, তাকে এবং তার সন্তানকে খুশি রাখবার দায়িত্ব পিএসজির।

“আমরা  খুব খুশি যে তুমি পিএসজিকে বেছে নিয়েছো। তোমাকে এখানে পেয়ে আমরা গর্বিত। তুমি এখানে অনেক খুশি থাকবে। তোমার স্ত্রী, তোমার বাচ্চারা এখানে খুব ভালো থাকবে। তোমাকে এবং তোমার পরিবারের প্রতি ভালোবাসা, লিও”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img