১৯ জুন ২০২৪, বুধবার

পিএসজির জার্সিতে নিজেদের শেষ ম্যাচ খেলবেন মেসি ও রামোস

- Advertisement -

লিওনেল মেসি যে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) এর জার্সিতে খেলবেন না কয়েকদিন আগেই নিশ্চিত করেছেন পিএসজি কোচ ক্রিস্তফ গালতিয়ের। পিএসজির হয়ে দুঃসংবাদ আছে আরও একটি। পিএসজির হয়ে আর না খেলার সিদ্ধান্ত নিয়েছেন স্প্যানিশ ডিফেন্ডার সের্হিও রামোস। লিগ ওয়ানে আজ নিজেদের শেষ ম্যাচে ক্লেরমঁ ফুতের  বিপক্ষে খেলতে নামবে পিএসজি। তাই এই ম্যাচটিই হতে যাচ্ছে পিএসজির জার্সিতে মেসি ও রামোসের শেষ ম্যাচ।

২০২১ সালে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দিয়েছিলেন আর্জেন্টাইন সুপার স্টার মেসি। দুই বছর ধরে পিএসজির জার্সিতে খেলেছেন তিনি। জুনের শেষেই পিএসজির সাথে চুক্তির মেয়াদ শেষ হবে মেসির। ফরাসি ক্লাবটি আর্জেন্টাইন ক্ষুদে এই জাদুকরের সাথে চুক্তির মেয়াদ বাড়াতে চাইলেও রাজি হননি মেসি। দুই মৌসুমে পিএসজির হয়ে ৩২ টি গোলের পাশাপাশি ৩৪টি গোলে সহায়তাও করেছেন তিনি। ফরাসি ক্লাবটিকে চ্যাম্পিয়ন্স লিগ জেতাতে না পারলেও দুটি লিগ ওয়ান শিরোপা জিতিয়েছেন মেসি।

পিএসজির জার্সিতে আর দেখা যাবেনা মেসি ও রামোসকে

মেসির সম্ভাব্য গন্তব্য হিসেবে সৌদি আরবের ক্লাব আল হিলাল, তার সাবেক ক্লাব বার্সেলোনা ও যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মিয়ামীর কথা শোনা যাচ্ছে। তবে কোথায় যোগ দেবেন মেসি এখনো আনুষ্ঠানিকভাবে জানাননি তিনি।

অন্যদিকে রিয়াল মাদ্রিদ ছেড়ে মেসির সাথেই পিএসজিতে নাম লেখান রামোস। দুই বছর খেলেছেন ফরাসি ক্লাবটির হয়ে। নিজের টুইটারে টুইট করে পিএসজিতে আর না খেলার সিদ্ধান্ত জানিয়েছেন তিনি। ফরাসি ক্লাবটি ছেড়ে নতুন চ্যালেঞ্জ নিতে চান রামোস।

এই মৌসুমে ক্লেরমঁ ফুতের বিপক্ষে শেষ ম্যাচ খেলবে পিএসজি। তাই এই ম্যাচ দিয়েই শেষ হতে যাচ্ছে রামোস ও মেসির পিএসজি অধ্যায়।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img