৬ অক্টোবর ২০২২, বৃহস্পতিবার

পিএসজির সঙ্গে চুক্তি বাড়াতে চান না এমবাপ্পে!

- Advertisement -

২০২১-২২ মৌসুম শেষেই ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) সঙ্গে চুক্তি শেষ হয়ে যাবে ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পের। স্প্যানিশ গণমাধ্যম মার্কার খবর, মৌসুম শেষে ফরাসি চ্যাম্পিয়নদের ডেরায় থাকতে চান না এমবাপ্পে। দলটির কোচ মরিসিও পচেত্তিনিকে নিজের সিদ্ধান্তের কথাও নাকি জানিয়েছেন এমবাপ্পে।

ক্লাব পরিবর্তন করে নতুন চ্যালেঞ্জের স্বাদ নিশ্চয়ই নিতে চাইবেন কিলিয়ান এমবাপ্পে। ছবি: ইন্টারনেট

বর্তমান সময়ের অন্যতম প্রতিভাবান স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পে। ভবিষ্যতের বড় তারকা ধরা হয় তাকে। ইতোমধ্যেই নিজের খেলা দিয়ে জয় করে নিয়েছেন সবার মন। আর দলবদলের বাজারে এমবাপ্পে যে হবেন সবার লক্ষ্য, এটা একপ্রকার অনুমেয়। ক্লাব পরিবর্তন করে নতুন চ্যালেঞ্জের স্বাদ নিশ্চয়ই নিতে চাইবেন কিলিয়ান এমবাপ্পে। আগামী মৌসুমে ফরাসি তারকার গন্তব্য হতে পারে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ।

পিএসজিতে এ মৌসুমে যোগ দিয়েছেন সের্জিও রামোস। ছবি: ইন্টারনেট

শুক্রবার পিএসজির কোচ মরিসিও পচেত্তিনির সঙ্গে । মার্কার খবর যদি সত্যি হয় তাহলে পচেত্তিনির সুখের সময় বেশিদিন স্থায়ী হবে না। দলের সবচেয়ে বড় তারকাকে ধরে রাখতে না পারলে নিজের চাকরি নিয়েই টানাটানি পড়ে যেতে পারে আর্জেন্টাইন কোচের। মার্কা জানিয়েছে, ইতোমধ্যে পচেত্তিনিকে এমবাপ্পে জানিয়ে দিয়েছেন চুক্তি নবায়ন করছেন না তিনি। ক্লাবটির প্রতি ভালবাসা আর সম্মান থেকে এই মৌসুমে দল পাল্টাচ্ছেন না তিনি, তবে সামনের মৌসুমে ঠিকই দল ছাড়বেন তিনি।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img