৭ অক্টোবর ২০২২, শুক্রবার

পিছিয়ে গেল শ্রীলঙ্কা-ভারত সিরিজ

- Advertisement -

শ্রীলঙ্কা জাতীয় দলের দুইজন সাপোর্ট স্টাফ করোনা আক্রান্ত হওয়ায় পিছিয়ে গেছে ভারত এবং শ্রীলঙ্কার মধ্যকার ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ। একদিনের আন্তর্জাতিক ম্যাচগুলো অনুষ্ঠিত হবে যথাক্রমে ১৮, ২০ এবং ২৩ জুলাই। টি-টোয়েন্টি ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ২৫, ২৭ এবং ২৯ জুলাই।

শ্রীলঙ্কা ক্রিকেট দলের ডেটা অ্যানালিস্ট এবং ব্যাটিং কোচ করোনায় আক্রান্ত হয়েছেন। সেই জেরেই সিরিজ পিছিয়ে নিতে বাধ্য হয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। শুক্রবার শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে, দলের ডেটা অ্যানালিস্ট জিটি নিরোশান এবং  ব্যাটিং কোচ গ্রান্ট ফ্লাওয়ার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। ইংল্যান্ড সফর থেকে ফেরার পর দলের অন্য ক্রিকেটাররাও আপাতত কোয়ারান্টাইনে রয়েছেন।

এই পরিস্থিতিতে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের পাশে দাঁড়িয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড ( বিসিসিআই)। করোনা আক্রান্তের ঘটনা প্রকাশ্যে আসার পরেও শ্রীলঙ্কা সফর বাতিল করেনি ভারতীয় ক্রিকেট দল । এর আগে ঠিক ছিল, আগামী ১৩ জুলাই থেকে এই সিরিজ শুরু হবে। কিন্ত ১৮ জুলাইয়ের আগে এই সিরিজ শুরু করা সম্ভব নয় বলেই জানিয়েছে বিসিসিআই। এই সফরে ভারতীয় ক্রিকেট দল তিনটি করে  ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ খেলবে। নিয়মিত অনেক ক্রিকেটারের অনুপস্থিতিতে ভারতীয় ক্রিকেট দলকে নেতৃত্ব দেবেন শিখর ধাওয়ান ।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img