২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

প্রতিটা খেলোয়াড়েরই স্বপ্ন থাকে জাতীয় দলে খেলার: জাকের

- Advertisement -

বাংলাদেশ জাতীয় দলে প্রথমবারের মতো সুযোগ পেয়েছেন তরুণ উইকেটকিপার ব্যাটার জাকের আলী অনিক। তাইতো এই বিষয় নিয়ে উচ্ছ্বসিত তিনি, প্রকাশ করেছেন  সাংবাদিকদের সাথে। বলেছেন,“আলহামদুলিল্লাহ অনেক ভালো লাগছে। আসলে প্রতিটা খেলোয়াড়েরই স্বপ্ন থাকে জাতীয় দলের খেলার। অনেক ধরে চেষ্টা করছিলাম নিজেকে পুশ করা”  

অনেক দিন ধরেই ঘরোয়া ক্রিকেটে ভালো করছেন জাকের। শেষ মুহুর্তের ক্যামিও দিয়েই নির্বাচকদের নজরে এসেছেন। তাইতো জাতীয় দলেও একই রকমভাবে পারফর্ম্যান্স করতে চান এই উইকেটকিপার, এমনটাই সাংবাদিকদের বলেছেন তিনি। তিনি বলেন,“নির্বাচকরা খেলোয়াড়দের বাজিয়ে দেখছেন। সেই প্রসেসে আমিও পড়েছি। তাই আমাকেও নেয়া হয়েছে নিজেকে প্রুফ করার জন্য। বিপিএলে যেমন রোল প্লে করেছিলাম। আমি চেষ্টা করব জাতীয় দলে ওইরকম সব ক্যামিও ইনিংসগুলো খেলার”

এছাড়াও গত বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে ভালো খেলাই নিজের জন্য জাতীয় দলের দরজা খুলে দিয়েছে বলে মনে করেন জাকের।

“গত দুই বছর আমার খুব ভালো যাচ্ছে। লাস্ট বিপিএলেরও প্রত্যেকটা ম্যাচ আমি খেলেছি। আমি গুরুত্বপূর্ণ কিছু ইনিংস খেলেছি। যেটা আমাকে সাহায্য করেছে”- সাংবাদিকদের জাকের আলী অনিক

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img