NCC Bank
- Advertisement -NCC Bank
৮ আগস্ট ২০২২, সোমবার

প্রথম প্রস্তুতি ম্যাচ: প্রথম ইনিংসে সৌম্য সরকারের নিসঃঙ্গ লড়াই

- Advertisement -

সৌম্য সরকারের একার লড়াই ও বাকিদের ব্যাটিং ব্যর্থতায় আবুধাবির টলারেন্স ওভালে প্রথম প্রস্তুতি ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে নির্ধারিত ২০ ওভার শেষে ৭ উইকেটে ১৪৭ রান সংগ্রহ করেছে বাংলাদেশ।

পাওয়ারপ্লের ৬ ওভারই দুজন ওপেনারের উইকেট হারায় বাংলাদেশ। লিটন দাস ১৩ বলে ১৬ ও নাইম শেখ ১৯ বলে ১১ রানের মন্থর ইনিংস খেলে সাজঘরে ফেরত যান। পাওয়ারপ্লে শেষে বাংলাদেশের সংগ্রহ হয় ২ উইকেটে ৪১। এরপর মুশফিকুর রহিম ও সৌম্য সরকার করতে থাকেন রানরেট বাড়ানোর চেষ্টা। দাসুন শানাকার বলে মুশফিকুর রহিম ১৩ রানে আউট হবার পর ১১ রানে ফিরে যান আফিফও।

একা লড়াই চালিয়ে যেতে থাকেন সৌম্য। তবে ইনিংস বড় করতে পারেননি। ২৬ বলে ১ চার ও ২ ছক্কায় ৩৪ রান করে ওয়ানিন্দু হাসারাঙ্গার শিকার হয়ে প্যাভিলিয়নের পথ ধরেন তিনিও।

১৮তম ওভারের প্রথম দুই বলেই জোড়া আঘাত হানেন দুশমন্ত চামিরা। শামীম হোসেনকে নিজের বলে নিজেই ক্যাচ আউট করে পরের বলেই নুরুল হাসান সোহানকে বোল্ড করেন চামিরা। আগের ম্যাচের মতো বড় রান করার সম্ভাবনা জাগিয়েও ১৫ রানে আউট হন সোহান।

এরপর মাহেদি হাসানের ১ চার ও ১ ছক্কায় ১২ বলে ১৬ রানের কল্যাণে ২০ ওভার শেষে ১৪৭ রানের মাঝারি টার্গেট দাঁড়া করায় বাংলাদেশ। শ্রীলঙ্কার হয়ে দুশমন্ত চামিরা নিয়েছেন ২৭ রানে ৩ উইকেট।

সংক্ষিপ্ত স্কোর

বাংলাদেশঃ ২০ ওভার শেষে ১৪৭/৭ (সৌম্য ৩৪, মাহেদি ১৬, লিটন ১৬; চামিরা ৩/২৭, হাসারাঙ্গা ১/২৪)

ম্যাচটি কোথাও সরাসরি সম্প্রচার করা হচ্ছে না এবং ক্রিকেট ওয়েবসাইটগুলোও লাইভ কভারেজ দিচ্ছে না।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img