NCC Bank
- Advertisement -NCC Bank
১৬ আগস্ট ২০২২, মঙ্গলবার

প্রথম সেশনে আশাহত বাংলাদেশ

- Advertisement -

চট্টগ্রাম টেস্টের রোমাঞ্চ কি তাহলে ম্যাচের শেষ দুই সেশনে! মধ্যহ্ন বিরতি পর্যন্ত অবস্থাতো তাই বলছে। বাংলাদেশের বোলাররা প্রথম সেশনে কোন উইকেট তুলতে না পারায় এখন তাকিয়ে থাকতে হচ্ছে পরের দুই সেশনের দিকে। দুই অভিষিক্ত বনার এবং মেয়ার্সের জমাট জুটিতে ফাটল ধরাতে ব্যর্থ হয়েছেন মিরাজ-তাইজুলরা।

এমন পরিস্থিতির মধ্যেও রিভিউ নিতে ভুল করেছে বাংলাদেশ। তানাহলে পরিস্থিতি অন্যরকম হতে পারতো। জুটি ভাঙার তিনটা সুযোগ এসেছিল বাংলাদেশের সামনে। মেয়ার্সের ৪৭ রানের তাইজুল ইসলামের বলে জোরালো আবেদনে সাড়া দেননি আম্পায়ার। বাংলাদেশ নেয়নি রিভিউ। ঠিক এমন আরো একটি সুযোগ পেয়েছিল স্বাগতিকরা। একই ভুল আবারও। সেই সঙ্গে মেয়ার্সের ক্যাচ মিস। সবমিলে পুরো সেশন হতাশায় কেটেছে বাংলাদেশের।

সেই সুযোগটা ভালোই কাজে লাগিয়েছে মেয়ার্স-বনার জুটি। মধ্যহ্ন বিরতি পর্যন্ত ১৩৮ রানের পার্টনারশিপ গড়ে ফেলেন তারা। বনারের দেখেশুনে খেললেও মেয়াস একটু মারমুখী। তার মধ্যে জিতার আকাংখা। তাইতো মেয়ার্স সেঞ্চুরির পথে।  ৯১ রানে মেয়ার্স এবং বনার ৪৩ রানে অপরাজিত রয়েছেন। আর প্রথম সেশনে উইন্ডিজ কোন উইকেট না হারিয়ে ৮৭ রান যোগ করেছে। তাদের সংগ্রহ তিন উইকেটে ১৯৭ রান।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img