২৮ জানুয়ারি ২০২৩, শনিবার

প্রস্তুতি ম্যাচে ওমান ‘এ’ দলের মুখোমুখি হচ্ছে টাইগাররা

- Advertisement -

তিনদিন অনুশীলনের পর শুক্রবার ওমানে একটি প্রস্তুতি ম্যাচ খেলতে নামছে টাইগাররা। আল আমেরাত স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় ওমান ‘এ’ দলের মুখোমুখি হবে বাংলাদেশ।

এই ম্যাচটি আইসিসি আয়োজিত ‘আনুষ্ঠানিক’ ম্যাচ নয়, বরং বিশ্বকাপের আগে ওমানের কন্ডিশনের সাথে রিয়াদ-মুশফিকদের মানিয়ে নেওয়ার সুযোগ দিতে বিসিবি নিজ প্রচেষ্টায় ওমান ক্রিকেট বোর্ডের সাথে আলোচনা করে ম্যাচটি আয়োজন করেছে। যে মাঠে বাংলাদেশ খেলবে, টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম রাউন্ডে বাংলাদেশের তিনটি ম্যাচই সেই মাঠে। সুতরাং কন্ডিশনের পাশাপাশি মাঠ সম্পর্কেও ধারণা পাওয়া যাবে, এমনটাই আশা করছে টিম ম্যানেজমেন্ট।

এই ম্যাচ শেষে শনি অথবা রোববার আবুধাবির উদ্দেশ্যে রওনা হবে বাংলাদেশ। আবুধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে ১২ ও ১৪ অক্টোবর যথাক্রমে শ্রীলঙ্কা ও আয়ারল্যান্ডের বিপক্ষে বিশ্বকাপের আগে ‘আনুষ্ঠানিক’ দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা। এরপর অবশ্য আবারো ওমানেই ফিরতে হবে; কারণ ১৭ অক্টোবর থেকে শুরু বিশ্বকাপের প্রথম রাউন্ড এবং সেদিনই ‘বি’ গ্রুপের ম্যাচে স্কটল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। বাকি দুটি ম্যাচ ১৯ অক্টোবর স্বাগতিক ওমান ও ২১ অক্টোবর পাপুয়া নিউগিনির বিপক্ষে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img