৬ অক্টোবর ২০২২, বৃহস্পতিবার

প্রস্তুতি ম্যাচ থেকেই মাঠে থাকবেন ফিঞ্চ

- Advertisement -

বুধবার আইসিসির ভার্চুয়াল মিডিয়া সেশনে অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ জানিয়েছেন টি-টোয়েন্টি বিশ্বকাপের বেশ আগেই পুরোপুরি সুস্থ হয়ে গেছেন তিনি। কনুইয়ের ইনজুরি থেকে সেরে ওঠা ফিঞ্চ টুর্নামেন্টে তার দলের ভালো করার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেছেন, ফিঞ্চের সেশনে জায়গা পেয়েছে দুবাই ওমানের আবহাওয়ার কথাও।

ছবিঃ ক্রিকইনফো
ছবিঃ ক্রিকইনফো

ফিঞ্চ আইসিসির সেশনে এসে বলেছেন, “কাল আমার হাতের সার্জারির নয় সপ্তাহ পূর্ণ হবে, তাই সবকিছু ঠিকই আছে এখন। আমি সম্ভবত সময়ের আগেই সুস্থ হয়ে উঠেছি! ডাক্তারের দেওয়া সময় অনুযায়ী সুস্থ হলে হয়তো প্র্যাক্টিস ম্যাচ খেলতে পারতাম না। কিন্তু এখন তো সবকিছু ঠিকই মনে হচ্ছে। আশা করছি দুইটা অনুশীলন ম্যাচেই খেলতে পারবো” ফিঞ্চের ওপেনিং পার্টনার ডেভিড ওয়ার্নারকে নিয়ে প্রশ্নে অজি অধিনায়ক জানিয়েছেন তিনি ওয়ার্নারকে নিয়ে একদমই চিন্তিত নন, “দেখুন দুনিয়া দেখেছে ওয়ার্নার কি এবং সে কেমন ব্যাট করতে পারে। তাই বিশ্বকাপের আগে ওর ফর্ম নিয়ে আমি একদম দুশ্চিন্তা করছি না”স

বিশ্বকাপে নিজেদের সম্ভাবনা নিয়ে অজি দলপতি বলেন, “টি-টোয়েন্টি বিশ্বকাপই একটা টুর্নামেন্ট যেটা আমাদের সবসময় ভুগিয়েছে। আমরা হয় ট্রফির অনেক কাছে গিয়ে ব্যর্থ হয়েছি অথবা অনেক আগেই টুর্নামেন্ট থেকে ছিটকে পরেছি। এবারে আমরা ভালো করতে দৃঢ় প্রত্যয়ী, আমাদের বেশকিছু ভালো পারফর্মার রয়েছে, আমরা হয়তো একসাথে বেশি ম্যাচ খেলিনি। কিন্তু নিজ নিজ জায়গা থেকে সবাই ম্যাচ উইনার”

ছবিঃ ক্রিকইনফো
ছবিঃ ক্রিকইনফো

মধ্যপ্রাচ্যের আবহাওয়াও ভাবাচ্ছে ফিঞ্চকে, “এখানকার আবহাওয়া অবশ্যই ভাবাচ্ছে আমাদের। স্কোয়াডের কয়েকজন আইপিএলে টানা ম্যাচের মধ্যে আছে। যারা দুবাই এসেছে তাদের কোয়ারেন্টিন শেষ হয়েছে আজ। আবার কেউ কেউ এখনো এখানে এসে পৌঁছায়নি। তাই সবাইকে এখনো একসাথে পাওয়া হয়নি। কিন্তু, আমার বিশ্বাস আমরা গ্রুপ হয়ে দুইটা দিন প্র্যাক্টিস করতে পারলে আমাদের সব ইস্যু সলভ করে ফেলতে পারবো”

বিশ্বকাপের সুপার টুয়েল্ভ শুরু হবে ২৪ অক্তোবর থেকে। সুপার টুয়েলভে গ্রুপ ১ এ খেলবে অস্ট্রেলিয়া। সুপার টুয়েলভ শুরুর দিনই বাংলাদেশ সময় বিকাল চারটায় সাউথ আফ্রিকার বিরুদ্ধে মাঠে নামবে অস্ট্রেলিয়া। দুই প্রস্তুতি ম্যাচে ১৮ এবং ২০ অক্টোবর অস্ট্রেলিয়ার প্রতিপক্ষ নিউজিল্যান্ড এবং ভারত।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img