NCC Bank
- Advertisement -NCC Bank
১২ আগস্ট ২০২২, শুক্রবার

প্রিমিয়ার লিগে করোনা আর ড্রয়ের রাত

- Advertisement -

করোনা প্রকোপের পর ফিরেছে ফুটবল, মাঠে ফিরতে শুরু করছিল সমর্থকেরাও। তবে  এই ভাইরাসের ভয়াবহতা যে এখনও নিয়ন্ত্রণে নেই সেটা প্রমাণ হলো মঙ্গলবার রাতে ম্যানচেস্টার সিটি এবং এভারটনের ম্যাচ স্থগিত হওয়ার পর। সিটির একাধিক ফুটবল এবং সাপোর্টিং স্টাফ করোনা আক্রান্ত, তাই বাধ্য হয়েই স্থগিত করতে হয়েছে প্রিমিয়ার লিগের গুরত্বপূর্ণ এই ম্যাচ।

গেল শুক্রবার করোনা পজিটিভ  স্ট্রাইকার গাব্রিয়েল জেসুস, ডিফেন্ডার কাইল ওয়াকার ও দলটির দুজন সাপোর্ট স্টাফ। সোমবার আক্রান্তের সংখ্যা বেড়েছে, তবে তাদের নাম প্রকাশ করা হয়নি।

একই দিনে ম্যাচ ছিল আরও দুইটি। ক্রিস্টাল প্যালেসের সাথে ১-১ গোলে ড্র করেছে লিস্টার সিটি। লিস্টারের সামনে সুযোগ ছিল পয়েন্ট বাড়িয়ে নেওয়ার, টেবিলে অবস্থান শক্ত করার। ম্যাচের দুই তৃতীয়াংশ বল ছিল তাদের নিয়ন্ত্রণে, তবে স্বাগতিক দলের জালে পুরো ম্যাচে একবারই বল পাঠাতে পেরেছে লিস্টার, প্রতিপক্ষ ক্রিস্টাল প্যালেসও ওই একবারই ।

১৬ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে লিস্টার সিটির অবস্থান পয়েন্টস টেবিলের দুই নম্বরে, সমান ম্যাচে ১০ পয়েন্ট কম নিয়ে ১৩ নম্বরে ক্রিস্টাল প্যালেস।

অন্যদিকে চেলসি – অ্যাস্টন ভিলা  ম্যাচও হয়েছে ড্র। অলিভার জিরুডের গোলে প্রথমার্ধে এগিয়ে যাওয়া ঘরের দল দ্বিতীয়ার্ধে খেয়ে বসে গোল। ম্যাচে আর গোল হয়নি। প্রিমিয়ার ড্রয়ের মিছিলে সাথী হতে হয়েছে এই দুই দলেরও। ১৬ ম্যাচে চেলসির পয়েন্ট ২৬, আছে তালিকার ৬ নম্বর, দুই ম্যাচ কম খেলে অ্যাস্টন ভিলার পয়েন্টও ২৬, তারা আছে পয়েন্টস টেবিলের ৫ নম্বরে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img