৬ ডিসেম্বর ২০২২, মঙ্গলবার

প্রিয় পজিশন হারাচ্ছেন সাকিব?

- Advertisement -

ত্রিদেশীয় সিরিজ থেকেই চার নম্বরে ব্যাট করতে দেখা যেতে পারে সাকিব আল হসানকে। সিপিএলে চার নম্বর পজিশনে ভালো খেলায় সাকিবকে সেখানে খেলাতে চায় টিম ম্যানেজমেন্ট। জনপ্রিয় ওয়েবসাইট ‘ক্রিকবাজ’-কে এমনটাই জানিয়েছে বাংলাদেশ দলের নির্বাচক হাবিবুল বাশার।

“আমরা সাকিবকে চারে খেলানোর কথা চিন্তা করছি। সিপিএলে এই পজিশনে ও সফল ছিলো, তাই ওকে চারে খেলানোর চিন্তা চলছে”-জানিয়েছেন বাশার

সাকিবকে চারে খেলানোর চিন্তা করছে টিম ম্যানেজমেন্ট- জানিয়েছেন বাশার

দীর্ঘ দিন থেকেই তিনে ব্যাট করে আসছেন সাকিব। অনেকবারই জানিয়েছেন, এ পজিশনে ব্যাট করতে তিনি স্বাচ্ছন্দ্যবোধ করেন। তবে, দলের প্রয়োজনে সাকিব যেকোনো জায়গায় ব্যাট করতে প্রস্তুত বলেও জানিয়েছেন বাশার,“অনেকেই মনে করেন সাকিব তিন নম্বর পজিশন ছাড়া খেলতে চায় না, কিন্তু আসলে তা না। দলের প্রয়োজনে ও যেকোনো জায়গায় ব্যাট করতে প্রস্তুত।”

টি-টোয়েন্টিতে সাকিব সবচেয়ে বেশি ব্যাটিং করেছেন চার নম্বরে, যেখানে তিনি চল্লিশ ম্যাচে ২৮.৭২ গড়ে করেছেন ১০৩৪ রান। অন্যদিকে, তিনে খেলে পঁচিশ ম্যাচে সাকিব রান করেছেন ৪৭৮।

সাকিব চারে খেললে তিনে খেলতে পারেন লিটন দাশ আর পাঁচে খেলবেন আফিফ হোসেন। সেক্ষেত্রে ওপেনার হিসাবে মেহেদী হাসান মিরাজের সাথে দেখা যেতে পারে সাব্বির রহমান কিংবা নাজমুল হাসান শান্তকে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img