NCC Bank
- Advertisement -NCC Bank
১৯ আগস্ট ২০২২, শুক্রবার

প্রয়োজনে খেলবেন না মরগান!

- Advertisement -

সাম্প্রতিক সময়ে ফর্মটা খুবেকটা ভালো যাচ্ছে না ইংল্যান্ড দলের অধিনায়ক এউইন মরগানের। আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে ১৬ ইনিংসে করেছেন মাত্র ১৩৩ রান; এভারেজ ১১.০৮! চারটি ইনিংসেই ফিরেছেন শূন্য রানেই। টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরুর আগে কিউইদের বিপক্ষে প্রস্তুতি ম্যাচেও পাননি রানের দেখা। ফর্মহীনভাবেই চলতে থাকলে নিজেকে একাদশ থেকে সরিয়ে নেয়ার ইঙ্গিত দিয়েছেন মরগান।

“আমি সবসময়ই বলে এসেছি একাদশ থেকে নিজেকে সরিয়ে রাখার ব্যাপারে। অধিনায়ক হিসেবে ভালো করলেও, ব্যাটে রান পাচ্ছি না। দলের বিশ্বকাপ জয়ের পথে আমি কখনোই বাধা হয়ে দাড়াতে চাইনা”- একাদশ থেকে নিজেকে সরিয়ে নেয়ার ব্যাপারে মরগান

তবে, ইংলিশ অধিনায়ক আত্মবিশ্বাসী ফর্মে ফিরতে। সময়টা খারাপ গেলেও এটাই ঘুরে দাড়াতে অনেক সহযোগিতা করে বলে মনে করেন মরগান, “খারাপ সময়ের মধ্য দিয়ে যাওয়াটা জরুরী। রানে ফেরার ব্যাপারে আমি বেশ আশাবাদী। আমি যেখানে ব্যাটিং করি, সেখানে দ্রুত গতিতে রান তুলতে হয়, বাড়তি ঝুঁকি নিতে হয়। এটা আমার দায়িত্বেরই অংশ”

Eoin Morgan leads England out, South Africa v England, 2nd ODI, Durban, February 7, 2020
অধিনায়কত্বটা সবসময়ই উপভোগ করেন মরগান

অধিনায়ক হিসেবে দেশকে এনে দিয়েছেন বিশ্বকাপের শিরোপা। দাড়িয়ে আছেন টি-টোয়েন্টি বিশ্বকাপ আসরের সামনে। মরগান দলকে দিতে চান সামনে থেকে নেতৃত্ব। চ্যাম্পিয়ন হওয়ার জন্য নিতে চান যেকোনো ধরণের বড় সিদ্ধান্ত। এখানটাতেই বোধহয় অধিনায়ক মরগান বাকিদের চেয়ে বেশ এগিয়ে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img