৬ ডিসেম্বর ২০২২, মঙ্গলবার

পয়েন্ট টেবিলের শীর্ষে রিয়াল মাদ্রিদ!

- Advertisement -

চ্যাম্পিয়নের মতোই বছর শুরু চ্যাম্পিয়নদের। মার্কো আসেনসিও এবং লুকাস ভাসকেসের দারুণ রসায়নে রিয়াল মাদ্রিদ পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে। সেল্টা ভিগোকে ২-০ গোলে হারিয়েছে স্প্যানিশ চ্যাম্পিয়নরা। ম্যাচে আসেনসিও এবং ভাসকেস দু’জনই গোল করেছেন আবার একে অপরের গোলে অবদান রেখেছেন।

ছন্দে থেকে রিয়ালের মাঠে নামে সেল্টা ভিগো। ২১ নভেম্বরের পর কোন হার নেই ক্লাবটির। কিন্তু অপরাজিত আর থাকতে পারলো কোথায়! ম্যাচের ৬ মিনিটেই লিড নেয় রিয়াল। আসেনসিওর নিঁখুত পাসে হেডে গোল করেন ভাসকেস।

গোল খেয়ে পাল্টা আক্রমণে যায় সেল্টা। কিন্তু রামোসের অনুপস্থিতি বুঝতে দেয়নি রিয়ালের জমাট রক্ষণ। ফলে কয়েকদফা আক্রমণে গিয়েও হতাশ হন অতিথি দলের ফুটবলাররা। উল্টো দ্বিতীয়ার্ধের শুরুতেই আরো এক গোল দেয় বর্তমান লিগ চ্যাম্পিয়নরা। ৫৩ মিনিটে লুকা মদ্রিচের পা থেকে বল যায় ভাসকেসের কাছে। এবার গোল না দিয়ে গোল করালেন। স্কোরশিটে নাম উঠান আসেনসিও।

ফুটবল গোলের খেলা। তাই ম্যাচে ৫৯ শতাংশ বল দখলে রেখেও গোল আদায়ে ব্যর্থ সেল্টা ভিগো। ম্যাচে যোগ করা সময়ে শেষ সুযোগ নষ্ট করে সেল্টা। রিয়াল গোলরক্ষকের দৃঢতায় এবারও ভেস্তে যায় তাদের আক্রমণ।

এই জয়ে নগর প্রতিদ্বন্দ্বী আতলেতিকো মাদ্রিদকে টপকে তালিকার শীর্ষে রিয়াল মাদ্রিদ। ১৭ ম্যাচে ৩৬ পয়েন্ট । আর ৩ ম্যাচ কম খেলা আতলেতিকোর পয়েন্ট ৩৫।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img