২১ জুলাই ২০২৪, রবিবার

ফাইনালেও খেলবেন মিলার

- Advertisement -

সামনেই ডেভিড মিলারের বিয়ে, বাংলাদেশে বিপিএল খেলতে আসার আগে সেটা নিয়েই ব্যস্ত ছিলেন প্রোটিয়া এ ব্যাটার। তবে ফরচুন বরিশাল মালিক পক্ষ আর তামিম ইকবালের অনুরোধে বিপিএল খেলতে আসেন ‘কিলার মিলার’ খ্যাত প্রোটিয়া ব্যাটার।

দুই ম্যাচ খেলার শর্তে বাংলাদেশে এসেছিলেন মিলার। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে ম্যাচ খেলার পর বুধবার দ্বিতীয় কোয়ালিফায়ারে রংপুর রাইডার্সের বিপক্ষে মাঠে নেমেছিলেন তিনি। ম্যাচ খেলার পর ভোরেই সাউথ আফ্রিকার ফ্লাইটে ওঠার কথা ছিল মিলারের। তবে বরিশাল সমর্থকদের জন্য খুশির খবর হল, ঢাকায় টিম হোটেলেই আছেন তিনি।

রংপুরকে হারানোর পর ফাইনাল খেলার জন্য মিলারকে আবারও অনুরোধ করেছে বরিশাল টিম ম্যানেজমেন্ট ও অধিনায়ক। দলটির মালিক পক্ষের চাওয়ায় রাজি হয়েছেন তিনি। আগামীকাল কুমিল্লার বিপক্ষে ফাইনাল খেলে দেশের ফ্লাইটে উঠবেন মিলার।

ভিক্টোরিয়ান্সদের বিপক্ষে খেলতে রাজি হওয়ায় আকর্ষনীয় পারিশ্রমিক পাবেন মিলার। গত দুই ম্যাচে যে পারিশ্রমিক তিনি পেয়েছেন, তার চেয়েও বেশি পাবেন ফাইনালে খেলার জন্য এমনটাই জানিয়েছে দেশের শীর্ষসারির একটি গণমাধ্যম।

চলমান বিপিএলে বরিশাল সমর্থকদের নিরাশ করেননি মিলার। চট্টগ্রামের বিপক্ষে জয়ের আগ মুহুর্তে আউট হওয়ার আগে করেছিলেন ১৭ রান। গতকাল রংপুরের বিপক্ষে ২২ রানে অপরাজিত থেকে জয় নিয়েই মাঠ ছেড়েছেন মিলার।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img