২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

‘ফাইনালে উঠলেই ট্রফি পাওয়া যায় না’

- Advertisement -

বিপিএলে চারবার ফাইনাল খেলে প্রতিবারই চ্যাম্পিয়ন হয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। টুর্নামেন্টের সবচেয়ে সফল দল তারাই। বিপিএলের আরও একটি ফাইনালে কুমিল্লা, প্রতিপক্ষ তামিম ইকবাল-মুশফিকুর রহিমদের ফরচুন বরিশাল। বিপিএলের শিরোপাকে নিজেদের সম্পত্তি বানিয়ে ফেলা কুমিল্লার সহ অধিনায়ক জাকের আলী অনিক বললেন, ফাইনালে উঠলেই শিরোপা পাওয়া যায় না, পারফর্ম্যান্সও করতে হয়।

ফাইনালের ফটোসেশনে আসেননি বরিশালের অধিনায়ক তামিম ইকবাল ও কুমিল্লার লিটন কুমার দাশ। তাদের প্রতিনিধি হয়ে আসা মেহেদী হাসান মিরাজ ও জাকের আলী অনিক জানিয়েছেন নিজেদের প্রত্যাশার কথা।

জাকের বললেন, “এবারও জিততে হলে ভালো পারফরম্যান্সই করতে হবে, ফাইনালে উঠলেই যে ট্রফি পেয়ে যাব, এমন কিছু নয়। পারফর্ম করেই কুমিল্লা প্রতিবার চ্যাম্পিয়ন হয়েছে। যদি চ্যাম্পিয়ন হতে হয়, ফাইনালেও আমাদের ভালো পারফরম্যান্স করতে হবে”

ট্রফি হাতে মিরাজ ও জাকের

এর আগে বিপিএলের দুটি ফাইনালে খেলেছেন মিরাজ কিন্তু শিরোপা জেতা হয়নি একবারও। তবে এবার শিরোপা জিততে চান বরিশালের এ অলরাউন্ডার। সেই সাথে কুমিল্লা যে বড় দল, তাদের বিপক্ষে ফাইনাল জেতা সহজ হবে না সেটাও মনে করিয়ে দিয়েছেন তিনি।

মিরাজ বলেন, “ক্রিকেট এমন একটা খেলা, যেদিন যারা ভালো খেলবে তারা জিতবে। এর আগেও বরিশাল-কুমিল্লা ফাইনাল হয়েছে, সেবার বরিশাল ১ রানে হেরেছে। আশা করছি, আবার ভালো একটা ম্যাচ হবে, সবাই উপভোগ করবে। কুমিল্লা সব সময়ই অনেক বড় দল, তারা অনেক ভালো দল সব সময়ই গড়ে। প্রতিপক্ষ হিসেবে চ্যালেঞ্জিং হবে, সহজ হবে না। দুই দলের খেলাটা ভালো হবে। কারণ, আমাদের দলও অনেক শক্তিশালী। আমাদের দলেও অভিজ্ঞ খেলোয়াড় আছে, দেশের বাইরে যারা আছে, তারাও খুব ভালো খেলোয়াড়”

এবারের বিপিএলের ফাইনালের ফটোসেশন হয়েছে আহসান মঞ্জিলে। ঐতিহাসিক এই স্থানে ফটোসেশনের আয়োজন করায় বিপিএল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন মিরাজ।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img