NCC Bank
- Advertisement -NCC Bank
১৪ আগস্ট ২০২২, রবিবার

ফাইনাল থেকে ছিটকে গেলেন কনওয়ে

- Advertisement -

প্রথমবারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপের স্বপ্নের ফাইনালে নিউজিল্যান্ড, প্রতিপক্ষ অস্ট্রেলিয়া। দুই দলের কেউই জেতেনি টি-টোয়েন্টি বিশ্বকাপ। রোববার বিশ্বক্রিকেট পেতে যাচ্ছে নতুন এক টি-টোয়েন্টি চ্যাম্পিয়ন, আর স্বপ্নপূরণ হতে যাওয়ার এই ম্যাচ থেকেই ছিটকে গেলেন কিউই তারকা ডেভন কনওয়ে।

৪৬ রানের কার্যকরি ইনিংস খেলেছেন সেমিফাইনালে

ইংল্যান্ডের বিপক্ষে রান তাড়া করতে গিয়ে ম্যাচের গুরুত্বপূর্ণ সময়ে ৪৬ রান করে লিয়াম লিভিংস্টনের বলে স্ট্যাম্পিং হয়ে প্যাভিলিয়নে ফেরেন কিউই তারকা। ফেরার পথেই ঘটেছে অঘটন; আউট মানতে না পেরে নিজের ডান হাত দিয়ে আঘাত করেছেন নিজের ব্যাটেই। আর, তাতেই ডিন হাতে ধরা পড়েছে চিড়। চোটটা এতটাই বেশী যে ফাইনালের পর খেলতে পারবেন না ভারতের বিপক্ষে সিরিজেও।

কনওয়েকে নিয়ে বলতে গিয়ে প্রধান কোচ গ্যারি স্টেড বলেছেন, “কিউইদের হয়ে খেলার জন্য ডেভন মুখিয়ে থাকে। যেভাবে ও চোট পেয়েছে সেটা মেনে নেয়াটা কঠিন এবং ডেভন নিজেও ভীষণ হতাশ। সে দলের গুরুত্বপূর্ণ সদস্য। আমরা প্রত্যেকেই তার দুঃসময়ে পাশে আছি।”

সেমিফাইনাল জয়ের পর

বিশ্বকাপ ফাইনাল এবং ভারত সফরে হাতে সময় বেশ কম। তাই নিউজিল্যান্ড নিচ্ছেন না কোনো বদলি খেলোয়াড় এমনটাই জানিয়েছেন স্টেড, “হাতে সময় ভীষণ কম। সেকারণেই বদলি হিসেবে কাউকে নিচ্ছি না। ভারত সফরেও না। টেস্ট সিরিজের আগে হয়তো একজন বদলী খেলোয়াড় নেয়া হতে পারে।”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img