২৭ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার

ফিট মুস্তাফিজকে নিয়েই মাঠে নামবে বাংলাদেশ

- Advertisement -

ইনজুরির কারনে অস্ট্রেলিয়ার সঙ্গে ৫ ম্যাচের সিরিজে মুস্তাফিজুর রহমান থাকছেন না, টাইগার ক্রিকেটে এমন গুঞ্জন ছিল বেশ কিছুদিন ধরে। সেই গুঞ্জনের ডালপালা ছেঁটে দিয়েছেন বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। অস্ট্রেলিয়া বাংলাদেশের প্রথম টি-টোয়েন্টির আগে সোমবার ভার্চুয়াল প্রেস মিটিংয়ে রিয়াদ জানিয়েছেন মুস্তাফিজ ফিট, অর্থাৎ প্রথম টি-টোয়েন্টিতে তাকে নিয়েই মাঠে নামবে বাংলাদেশ।

ইনুজুরির কারনে জিম্বাবুয়েতে মাত্র দুই ম্যাচ খেলেছিলেন মুস্তাফিজ

ডান পায়ের গোড়ালির ইনজুরির কারনে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজে নিয়মিত ছিলেন না মুস্তাফিজুর রহমান। জিম্বাবুয়ে সিরিজে সাদা বলের ক্রিকেটে মাত্র দুই ম্যাচ খেলেছেন মুস্তাফিজুর রহমান। একটা করে ওয়ানডে এবং টি-টোয়েন্টি খেলেছিলেন মুস্তাফিজুর রহমান। যেখানে প্রায় ১৪ ওভার বল করে নিয়েছিলেন ৬ উইকেট।

ইনজুরির জন্য জিম্বাবুয়ের বিপক্ষে সবগুলো ম্যাচ খেলতে না পারলেও অজিদের বিপক্ষে যে মুস্তাফিজ খেলছেন সেই আভাস দিয়েছেন টি-টোয়েন্টি অধিনায়ক।

“দলে ইনজুরির সমস্যা নেই। মুস্তাফিজ ফিট আছে। তাই আমাদের বোলিং ডিপার্টমেন্টও যথেষ্ট শক্তিশালী”- ভার্চুয়াল প্রেস মিটিংয়ে রিয়াদ

অস্ট্রেলিয়া সিরিজেও উপরে ব্যাটিং করতে চান রিয়াদ

ইনজুরির কারনে দলে নেই তামিম ইকবাল। বায়ো বাবল জটিলতায় দলে নেই মুশফিকুর রহিম এবং লিটন দাশ। তাই জিম্বাবুয়ে সিরিজে উপরেই ব্যাটিং করেছেন রিয়াদ। এই সিরিজেও উপরেই ব্যাটিং করতে চান তিনি।

“আমি বেশিরভাগ সময়ই পাঁচ ছয়ে ব্যাটিং করেছি। জিম্বাবুয়েতে উপরে ব্যাটিং করেছি। এই সিরিজেও উপরে ব্যাটিং করতে হতে পারে”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img