২৫ ফেব্রুয়ারি ২০২৪, রবিবার

‘ফেলিক্স প্রচুর পরিশ্রম করেছে, আমি ওকে নিয়ে খুবই সন্তুষ্ট’

- Advertisement -

স্প্যানিশ লা লিগায় আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে ১-০ গোলে জিতেছে বার্সেলোনা। কাতালান ক্লাবটির হয়ে একমাত্র গোলটি করেন জোয়াও ফেলিক্স। বার্সায় যোগ দেওয়ার পর থেকে দারুণ খেলছেন পর্তুগিজ তারকা। তাকে নিয়ে সন্তুষ্ঠি ঝড়েছে বার্সেলোনার কোচ জাভি হার্নান্দেজের কন্ঠে।

ম্যাচ শেষে তিনি বলেন, “ফেলিক্স প্রচুর পরিশ্রম করেছে। সে খুব ভালো জায়গায় ছিল, বলও পেয়েছে। ওকে আনন্দিত দেখাচ্ছে। আমি ওকে নিয়ে খুবই সন্তুষ্ট”

ফেলিক্স মূলত আতলেতিকোর খেলোয়াড়। পর্তুগিজ তারকা বার্সেলোনার হয়ে ধারে খেলছেন। আতলেতিকোর বিপক্ষে ম্যাচের আগে দলটির কোচ দিয়েগো সিমিওনেকে ফেলিক্সের ব্যাপারে জিজ্ঞেস করা হলে তিনি বলেছিলেন, “সে এখন আমাদের খেলোয়াড় নয়”

একটা সময় আতলেতিকোর খেলোয়াড়েরাও ফেলিক্সের নানা রকম সমালোচনা করেছিলেন। ম্যাচের আগে এই বিষয়ে কথাও বলেছেন বার্সা কোচ জাভি। তিনি বলেছিলেন, “আমি চাই আতলেতিকোর বিপক্ষে এ সব (সমালোচনা) তাঁকে উদ্দীপিত করে তুলুক। সে এখানে খুবই আনন্দে আছে, ধারাবাহিকও। সে যেভাবে এই দলের সঙ্গে নিজেকে মানিয়ে নিয়েছে এবং খেলছে, তাতে আমি খুশি”

জাভির আস্থার প্রতিদান দিতে বেশি সময় নিলেন না ফেলিক্স। নিজের ‘প্যারেন্টস’ ক্লাব আতলেতিকোর বিপক্ষে দুর্দান্ত এক গোল করে জয় এন দিলেন তিনি।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img