NCC Bank
- Advertisement -NCC Bank
১২ আগস্ট ২০২২, শুক্রবার

বরিশালের বিপক্ষে দুই শূন্যর পর জয়ের শতক

- Advertisement -

বল হাতে বরিশালের রুয়েল মিয়া, শতকের অপেক্ষায় চট্টগ্রামের মাহমুদুল হাসান জয়। বলটাকে থার্ডম্যান অঞ্চলে পাঠিয়ে জয়ের দৌড়, পূর্ণ করলেন দুই রান, সেইসাথে শতকটাও। অথচ এই বরিশালের বিপক্ষে এক ম্যাচ আগেই চট্টগ্রামের মাটিতে টানা দুই ইনিংসে শূন্য করে ফিরেছিলেন জয়। বিকেএসপিতে এসেই কি দুর্দান্ত প্রত্যাবর্তন!

চট্টগ্রামে দুই ইনিংসেই জয়কে প্যাভিলিয়নে ফিরিয়েছিলেন মোহাম্মদ আশরাফুল। শতক পূর্ণ করে জয় নিজের ইনিংসের প্রথম ছক্কাটা হাঁকিয়েছেন সেই আশরাফুলকেই। ১১৪ রানে প্রথম শ্রেণির ক্রিকেটে দ্বিতীয় শতক তুলে নিয়ে ফিরেছেন প্যাভিলিয়নে।

জয়ের শতকে চালকের আসনে চট্টগ্রাম

মাহমুদুল হাসান জয় আলো ছড়িয়েছেন অনূর্ধ্ব-১৯ দল থেকেই। আছেন জাতীয় দলে জায়গা করে নেয়ার অপেক্ষায়। বরিশালের বিপক্ষে এই শতক নিশ্চিতভাবেই আত্মবিশ্বাস জোগাবে তরুণ এই খেলোয়াড়কে। জয় শতক তুলে নিলেও পারেননি চট্টগ্রাম অধিনায়ক মমিনুল হক; ৮১ রান করেই ফিরেছেন ড্রেসিং রুমে। তবে শতকের আশা দেখাচ্ছেন আরেক তরুণ শাহাদাত হোসেন দীপু। ৬৩ রানে অপরাজিত থেকে শেষ করেছেন দ্বিতীয় দিন।

অন্যদিকে সিলেট বিভাগের বিপক্ষে ৫ উইকেট তুলে নিয়েছেন ঢাকার নাজমুল ইসলাম আপু, খরচ করেছেন ৭২ রান। রাজশাহীর বিপক্ষে ব্যাটিংয়ে আলো ছড়াচ্ছেন দুই বোলার আবু হায়দার রনি এবং আমিনুল ইসলাম বিপ্লব। দুজনেই তুলে নিয়েছেন অর্ধশতক, আছেন অপরাজিত।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img