৬ অক্টোবর ২০২২, বৃহস্পতিবার

বাংলাদেশের ক্ষুদে লেগস্পিন প্রতিভাকে দেখে বিস্মিত শচীন!

- Advertisement -

“ওয়াও!

এক বন্ধুর থেকে ভিডিওটি পেলাম। অসাধারণ! খেলার প্রতি ছোট্ট ছেলেটির ভালোবাসা ও নিবেদন এই ভিডিওতে ফুটে উঠছে।”

শচীন টেন্ডুলকারের ভেরিফাইড ফেসবুক পেজের শুরুতেই এখন এই ক্যাপশনওয়ালা একটি ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে, এক ক্ষুদে বালক রাস্তার পাশে, গলির সামনে, স্কুলের সামনে বিভিন্ন জায়গায় লেগস্পিন করে তাঁর খেলার সাথীদের আউট করছে, ফ্লাইট-টার্নে বিভ্রান্ত করছে, পরাস্ত করছে। আরো সুখকর বিষয় হচ্ছে, যে শিশু প্রতিভাকে নিয়ে বিস্মিত হয়েছেন শচীন টেন্ডুলকার, সে আসলে বাংলাদেশী। ভিডিওটি বাংলাদেশ থেকে করা।

আরো জানা যায়, ছেলেটির নাম সাদিদ। তার বাড়ি বরিশাল। স্কুলের নাম দেখে বোঝা যায় বালকটি বরিশালের ‘উলালঘূণী’ নামক কোন অঞ্চলের বাসিন্দা। বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলের এই বালকটিকে নিয়ে এতোই উচ্ছ্বাসিত হয়েছেন লিটল মাস্টার যে সেই ভিডিও ফেসবুকে, টুইটারে পোস্ট করে দিয়েছেন।

সাথে সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমেও ভিডিওটি ভাইরাল হয়ে গেছে। এই মুহুর্তে শচীনের ফ্যানপেইজে ভিডিওটির নিচে বাংলাদেশ, ভারত, পাকিস্তানসহ উপমহাদেশের নানান অঞ্চলের মানুষ বালকটিকে নিয়ে কমেন্ট করছে, সাধুবাদ জানাচ্ছে। ভিডিওটি ফেসবুকে শেয়ার হয়েছে ২৩ হাজারের বেশিবার, টুইটারে রিটুইট হয়েছে ৫ হাজারের বেশি।

বাংলাদেশে যেখানে লেগস্পিনারদের আকাল ভয়াবহ পর্যায়ের, সেখানে একজন সাদিদ ক্রিকেটের প্রতি নিজের ভালোবাসা ও নিবেদনের সবটুকু নিয়েও ভবিষ্যতে কতোটুকু প্রস্ফুটিত হতে পারবে তা সময় বলে দেবে। তবে ক্রিকেটের সর্বকালের সেরার দৃষ্টি কাড়তে পেরেছে, বরিশালের উলালঘূণীর ক্ষুদে প্রতিভা সাদিদের জন্য এটাও কি কম সৌভাগ্য?

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img