১৪ জুন ২০২৪, শুক্রবার

‘বাংলাদেশের হয়ে খেলতে আগ্রহ দেখায়নি হামজা’

- Advertisement -

হামজা চৌধুরী বাংলাদেশের জার্সিতে খেলবেন এমনটাই স্বপ্ন দেখছে সমর্থকরা। লেস্টার সিটির মিডফিল্ডারের আসার বিষয়ে বেশ কয়েকবার আশার কথা শুনিয়েছেন খোদ বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কর্তারাই। তবে বাফুফে সভাপতি কাজী সালাহউদ্দিন জানালেন অন্য কথা, হামজা নাকি বাংলাদেশের হয়ে খেলতে আগ্রহ দেখায়নি।

বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া ম্যাচের পর হামজার বিষয়ে সালাহউদ্দিন বলেন, “আমি বলি, আপনারা যারা সংবাদ করছেন হামজাকে নিয়ে, হামজা আমার কাছে কখনই বাংলাদেশের হয়ে খেলার কথা বলেননি। এটা শুধুই সংবাদপত্র এবং টেলিভিশনের তৈরি একটা মিথ (রূপকথা)। তাকে এসে বলতে দেন সে খেলবে, কি করতে হয় করে দিব, সবদিকে”

বাংলাদেশের হয়ে খেলতে আগ্রহ দেখায়নি হামজা চৌধুরী গণমাধ্যমকে এমনটাই বলেছেন কাজী সালাহউদ্দিন

হামজা বাংলাদেশি বংশোদ্ভুত ইংলিশ ফুটবলার। ইপিএলের দল লেস্টার সিটিতে খেলেন তিনি। ইংল্যান্ডের বয়সভিত্তিক দলেও খেলেছেন ডিফেন্সিভ এ মিডফিল্ডার। বেশ কিছুদিন ধরেই তার বাংলাদেশের জার্সিতে খেলা নিয়ে শুরু হয়েছে আলোচনা।

লাল সবুজের জার্সিতে খেলার জন্য বাংলাদেশের পাসপোর্টের জন্য আবেদনও করেছেন হামজা। বাফুফের সাধারণ সম্পাদক ইমরান হোসেন তুষার গণমাধ্যমকে জানিয়েছেন এই তথ্য। এছাড়া হামজার পাসপোর্ট করতে সব ধরনের যোগাযোগ করা হচ্ছে বলে জানিয়েছেন বাফুফে সহ-সভাপতি কাজী নাবিলও। অথচ বাফুফে সভাপতি বললেন উল্টো কথা। তার এই সাংঘর্ষিক মন্তব্য বাফুফের ভেতরে কর্মকর্তাদের মাঝের সমন্বয়কে আবারও প্রশ্নবিদ্ধ করেছে।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img