NCC Bank
- Advertisement -NCC Bank
৮ আগস্ট ২০২২, সোমবার

বাংলাদেশে আসার টিকেট পায়নি জাতীয় ফুটবল দল

- Advertisement -

বিতর্কিত পেনাল্টি গোলে নেপালের বিপক্ষে ১-১ গোলে ড্র করে সাফ চ্যাম্পিয়নশিপে ফাইনালে উঠতে পারেনি বাংলাদেশ। দক্ষিণ এশিয়ার ফুটবল বিশ্বকাপ শেষে শনিবার জামাল ভূঁইয়াদের দেশে ফেরার কথা ছিল। কিন্তু ফ্লাইটের টিকেট না পাওয়ায় আরো একদিন মালদ্বীপেই অবস্থান করতে হচ্ছে বাংলাদেশের, রোববার দুপুরে দেশের উদ্দেশ্যে রওনা করবেন অস্কার ব্রুজনরা।

সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে খেলার লক্ষ্য নিয়েই মালদ্বীপে গিয়েছিল বাংলাদেশ। প্রথম ম্যাচে শ্রীলঙ্কাকে ১-০ গোলে হারানোর পর ভারতের সঙ্গে ১-১ গোলে ড্র করে সেই লক্ষ্যে আরেকধাপ এগিয়ে যায় ব্রুজন শিষ্যরা। তবে তৃতীয় ম্যাচে স্বাগতিক মালদ্বীপের বিপক্ষে হেরে গেলে শেষ ম্যাচে ডু অর ডাই সিচুয়েশনে পড়ে বাংলাদেশ। নেপালের বিপক্ষে শেষ ম্যাচে ৮৭ মিনিট পর্যন্ত এগিয়ে থেকেও রেফারির বিতর্কিত পেনাল্টির সিদ্ধান্তে ড্র করে বাংলাদেশ। সঙ্গে সঙ্গে ধুলিস্যাৎ হয়ে যায় ফাইনাল খেলার স্বপ্ন।

শনিবার বাংলাদেশ সময় রাত ৯টায় ফাইনালে মুখোমুখি হবে ভারত ও নেপাল। ফাইনালে উঠতে পারলে শুক্রবার অনুশীলন করত বাংলাদেশ। সেটা না হওয়ায় আলাদা সময় কাটিয়েছেন তপু বর্মনরা। রোববার বাংলাদেশ সময় দুপুর ১ টা ৪০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে রওনা করবে বাংলাদেশ ফুটবল দল।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img