১ ডিসেম্বর ২০২২, বৃহস্পতিবার

বাংলাদেশে পৌঁছেছে অস্ট্রেলিয়া

- Advertisement -

বাংলাদেশে এসেছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। বাংলাদেশের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে বৃহস্পতিবার বাংলাদেশে এসেছে অজিরা। বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৪টার দিকে ওয়েস্টইন্ডিজ থেকে সরাসরি শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে অবতরণ করেছেন অজিরা।

বাংলাদেশে এসেই বিমানবন্দর থেকে সরাসরি হোটেল ইন্টারকন্টিনেন্টালে চলে যাবেন ম্যাথু ওয়েডের দল। সেখানে গিয়ে তারা তিনদিন কোয়ারেন্টিনে থাকবেন। তিনদিনের কোয়ারেন্টিন শেষেই অনুশীলনে নামবেন অজিরা। সিরিজে মাঠে নামার আগে খেলবেন না কোনো প্রস্তুতি ম্যাচ। এমনকি অনুশীলনে নামার পূর্বে দুই দফায় পিসিআর পরীক্ষায়  নেগেটিভ সার্টিফিকেট নিয়ে তবেই মাঠে নামতে পারবে তারা।

অস্ট্রেলিয়ার প্রথম সারির বেশ কয়েকজন খেলোয়াড় এই সিরিজে খেলছেননা।  সেই তালিকায় আছে ডেভিড ওয়ার্নার, স্টিভেন স্মিথ এমনকি অ্যারন ফিঞ্চের নাম। বাংলাদেশ দলে চোটজনিত কারনে খেলবেন না অভিজ্ঞ তামিম ইকবাল, চোটের কারনে ছিটকে যেতে পারেন মুস্তাফিজুর একইসাথে কোয়ারেন্টিন জটিলতায় খেলা হচ্ছে না  মুশফিকুর রহিম এবং লিটন দাশেরও।

সিরিজের সূচীও চুড়ান্ত হয়ে গেছে। প্রতিটি ম্যাচই অনুষ্ঠিত হবে মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে। ম্যাচগুলো আগামী ৩, ৪, ৬, ৭ ও ৯ আগস্ট আয়োজিত হবে। প্রতিটি ম্যাচই শুরু হবে সন্ধ্যা ৬ টায়।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img