২১ মে ২০২৪, মঙ্গলবার

বাংলাদেশ-নিউজিল্যান্ড ম্যাচের টিকিটের দাম দুইশো

- Advertisement -

বিশ্বকাপের আগে ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে টাইগাররা। মিরপুরের শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মাত্র ২০০ টাকায় টিকিট কেটে টাইগারদের খেলা দেখা যাবে। সোমবার (১৮ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে টিকিটের মূল্য নির্ধারণের বিষয়টি জানিয়েছে বিসিবি।

বিজ্ঞপ্তি অনুসারে, সর্বোচ্চ ১৫০০ টাকা দামে গ্রান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখা যাবে। এছাড়া ভিআইপি স্ট্যান্ডে ১০০০, ক্লাব হাউজের জন্য ৫০০ টাকা খরচ করতে হবে। নর্থ এবং সাউথ স্ট্যান্ডে বসে খেলা দেখতে গুনতে হবে ৩০০ টাকা। আর সর্বনিম্ন ২০০ টাকায় ইস্টার্ন স্ট্যান্ডে বসে খেলা উপভোগ করা যাবে।

আগামীকাল ১৯ সেপ্টেম্বর থেকে টিকিট কিনতে পারবেন দর্শকরা। এই সিরিজের জন্য টিকিট অনলাইনে পাওয়া যাবে বলেই জানিয়েছে বিসিবি। তবে অনলাইনে টিকিট কাটলেও সংগ্রহ করতে হবে স্বশরীরে। টিকিট পাওয়া যাবে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে।

ম্যাচ শুরুর দুই দিন আগে থেকে দর্শকরা টিকিট সংগ্রহ করতে পারবে। তবে শর্তসাপেক্ষে ম্যাচের আগের দিন ও ম্যাচ ডেতেও টিকিট পাওয়া যাবে। সকাল সাড়ে নয়টায় টিকিট বিক্রি শুরু হবে আর চলবে সন্ধ্যা সাড়ে সাতটা পর্যন্ত।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img