১৫ জুলাই ২০২৪, সোমবার

বাংলাদেশ ভালো দল: গুলবাদিন

- Advertisement -

অস্ট্রেলিয়াকে হারিয়ে সেমিফাইনালের আশা টিকিয়ে রেখেছে আফগানিস্তান। ৫ বারের ওয়ানডে ও ১ বারের টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী অজিদের হারিয়ে সেমিফাইনালের স্বপ্ন দেখছে গুলবাদিন নাইবরা। তার আগে তাদের দিতে হবে বাংলাদেশ পরীক্ষা। টাইগারদের বিপক্ষে মাঠে নামার আগে সাকিব আল হাসানদের বেশ সমীহ করছেন গুলবাদিন।

বাংলাদেশকে ভালো দল উল্লেখ করে তিনি বলেন, “আসরের শুরু থেকেই আমরা প্রতিটি ম্যাচের উপর নজর দিয়েছি। প্রতিটি ম্যাচই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। বাংলাদেশ ভালো দল। তবে কাল বিশ্রামের পর আমরা এই ম্যাচ নিয়ে ভাববো”

গত ওয়ানডে বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিপক্ষে জিততে জিততে হেরে গিয়েছিল আফগানিস্তান। রশিদ খান-মোহাম্মদ নবীদের হাত থেকে ম্যাচটা একাই বের করে নিয়ে গিয়েছিলেন গ্লেন ম্যাক্সওয়েল। তবে এবার আর অজি অলরাউন্ডার পারেননি। অস্ট্রেলিয়ার বিপক্ষে জয়টাকে আফগানিস্তানের জন্য বিশাল অর্জন বলে মনে করছেন গুলবাদিন।

“অবশেষে আমরা অস্ট্রেলিয়াকে হারাতে পেরেছি। এটা আফগানিস্তানের জন্য বিশাল অর্জন।  গত দশ বছরে অনেক কিছুই অর্জন করেছি আমরা, কিন্তু এটা বড় অর্জন”– বলছিলেন গুলবাদিন

নিজেদের ব্যাটিং ইনিংসের সময়ই কিভাবে বোলিং করতে হবে সেই সম্পর্কে ধারণা পেয়েছিলেন বলে জানিয়েছেন গুলবাদিন। সেই সাথে তার উপর আস্থা রাখায় রশিদকেও দিয়েছেন ধন্যবাদ।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img