NCC Bank
- Advertisement -NCC Bank
১২ আগস্ট ২০২২, শুক্রবার

বাংলাদেশ সফরে কোনো প্রস্তুতি ম্যাচ খেলবে না নিউজিল্যান্ড

- Advertisement -

বাংলাদেশের বিপক্ষে মিরপুর শের-ই বাংলায় পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে নিউজিল্যান্ড। ৫ আন্তর্জাতিক টি-টোয়েন্টি ছাড়াও প্রস্তুতি ম্যাচ খেলার কথা ছিল কিউইদের। সেটা আপাতত হচ্ছে না বলে নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী। এছাড়া কিউই ক্রিকেট বোর্ডের ইচ্ছাতে সিরিজের সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে বিকেল চারটায়।

অস্ট্রেলিয়ার মতো শর্তের ঝুলি বিসিবির ওপর চাপিয়ে না দিলেও নিরাপত্তার ব্যাপারে নিউজিল্যান্ড বেশ সিরিয়াস। কিউই ক্রিকেটাররা বাংলাদেশে আসার আগে যথাক্রমে ১৭ এবং ২০ আগস্ট নিউজিল্যান্ডের দুটি আলাদা আলাদা পর্যবেক্ষক দল আসবে ভেন্যু এবং হোটেলের সুযোগ সুবিধা পর্যবেক্ষণ করতে। সবকিছু ঠিকঠাক থাকলে ২৪ আগস্ট টাইগার ডেরায় পা রাখবে ব্ল্যাকক্যাপরা।

ছবি: অলরাউন্ডার

বাংলাদেশের বিপক্ষে ম্যাচগুলো সম্প্রচার করেনি কোনো অজি মিডিয়া। নিউজিল্যান্ড ক্রিকেট তাদের দর্শকদের কথা মাথায় রেখে ম্যাচের সময় এগিয়ে আনার জন্য অনুরোধ করেছিল বিসিবিকে। বোর্ড তাদের অনুরোধে ’না’ করেনি। মিরপুরে বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের সবগুলো টি-টোয়েন্টিই শুরু হবে বিকেল চারটায়।

সূচি অনুযায়ী নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের প্রথম টি-টোয়েন্টি পহেলা সেপ্টেম্বর। দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি যথাক্রমে ৩ এবং ৫ সেপ্টেম্বর। মাঝে দুইদিন বিরতি; মাসের ৮ এবং ১০ তারিখ অনুষ্ঠিত হবে শেষ দুই টি-টোয়েন্টি।

কিছুদিন আগেই বাংলাদেশ সফরের জন্য দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড। তবে সেখানে নেই বিশ্বকাপ দলের কোনো ক্রিকেটার।

বাংলাদেশ সফরের নিউজিল্যান্ড টি-টোয়েন্টি দল: টম ল্যাথাম (অধিনায়ক), ফিন অ্যালান, হামিশ বেনেট, টম ব্লান্ডেল, কুল ম্যাকনি, হেনরি নিকোলস, অ্যাজাজ প্যাটেল, ডগ ব্রাসওয়েল, কলিন ডি গ্র্যান্ডহোম, জ্যাকব ডাফি,স্কট কাগেলেইন, ব্লেয়ার টিকনার, উইল ইয়ং, বেন সিয়ারস, রাচিন রবীন্দ্র।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img