১৪ জুলাই ২০২৪, রবিবার

বাবরদের যে পরামর্শ দিলেন রমিজ রাজা

- Advertisement -

এশিয়া কাপে সুপার ফোরের ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে পাকিস্তান। অঘোষিত সেমিফাইনালের আগে বাবর আজম-শাহিন শাহ আফ্রিদিদের সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে দূরে থাকার পরামর্শ দিয়েছেন দেশটির সাবেক ক্রিকেটার রমিজ রাজা।

নিজের ইউটিউব চ্যানেলে এক ভিডিওতে তিনি বলেন, “যদি কারো বিশেষ অনুশীলনের প্রয়োজন হয় করুন। সাঁতার কাটুন, রিল্যাক্স থাকুন। তবে সামাজিক যোগাযোগ মাধ্যম ও টিভি থেকে দূরে থাকুন”

বাবরদের পরামর্শ দেওয়ার কারণ একটাই ভারতের বিপক্ষে ২২৮ রানের বিশাল ব্যবধানের হার। চিরপ্রতিদ্বদ্বীদের কাছে শোচনীয় পরজয় মেনে নিতে পারেনি পাকিস্তানের সমর্থকরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে শাহিন-রউফদের সমালোচনায় মেতে উঠেছে তারা।

রমিজ বলেন, “সেখানে (সামাজিক যোগাযোগ মাধ্যম ও টিভি) ভালো কিছু পাবেন না। কারণ পুরো পাকিস্তান আপনাদের উপর নিরাশ। ঐক্যবদ্ধ হোন। এমন পরাজয়ের পর নিজেরা একে অপরের দিকে আঙুল তুলেছেন, তাও ভারতের বিপক্ষে। এমনটা হওয়া উচিত না”

পাকিস্তানের সাবেক ক্রিকেটার রমিজ রাজা

বাবর আজমদের সামনে সুযোগ আছে ফাইনালে যাওয়ার। রমিজ মনে করেন তাই এখন সবাইকে একজোট হয়ে শ্রীলঙ্কার বিপক্ষে নিজেদের প্রমাণ করতে হবে।

তিনি বলেন, “শ্রীলঙ্কাকে হারিয়ে ভারত পাকিস্তানকে ফাইনালে যাওয়ার সুযোগ করে দিয়েছে। এখন দেখার বিষয় হলো তারা এই সুযোগ কাজে লাগাতে পারে কি না। নাকি রোহিত-কোহলিদের বিপক্ষে হারের কারণে মাঠে নামার আগেই হেরে যায়। তারা দুই দিনের বিশ্রামের সময় পেয়েছে। তাই এখন পরাজয়ের কথা না ভেবে একজোট হয়ে খেলা উচিত”

এশিয়া কাপের ফাইনালে উঠার লড়াইয়ে বৃহস্পতিবার শ্রীলঙ্কার বিপক্ষে একাদশে পাঁচ পরিবর্তন নিয়ে মাঠে নামবে পাকিস্তান। কলম্বোর প্রেমাদাসায় ম্যাচটি শুরু হবে ৩:৩০ মিনিটে।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img