২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার

বাবরের উপর দর্শকদের আস্থা রাখতে বললেন রমিজ

- Advertisement -

বেশ কিছু দিন থেকে ব্যাট হাতে নিজের সহজাত ফর্মে নেই বাবর আজম। তাইতো সমর্থক থেকে শুরু করে সাবেক ক্রিকেটার সবারই সমালোচনার মুখপাত্র হচ্ছেন পাকিস্তানের অধিনায়ক। তবে চারদিকে সমালোচনার ঘিরে বাবরের জন্য ঢাল হয়ে দাঁড়িয়েছেন রমিজ রাজা। দর্শকদের বলেছেন আস্থা রাখতে বাবরের উপর।

ফর্মে ফিরতে বাবরের কিছুটা সময় প্রয়োজন। তাই পিসিবি চেয়ারম্যান সমর্থকদের আহবান জানিয়েছেন বাবরকে সমর্থন দেওয়ার। রমিজ বলেন, “ দুই একটা ম্যাচে পারফরম্যান্স খারাপ হতেই পারে। কয়েক দিন আগেই তারা এশিয়া কাপের ফাইনাল খেলেছে ভারতকে হারিয়েছে। তাই এই দলটাকে একটুতো সময় দেওয়া উচিত।”

সেই সাথে তিনি সমালোচনা করেন পাকিস্তানের সমর্থকদেরও। পিসিবি চেয়ারম্যান বলেন, “ আমি সবসময় বাবরকে বলতাম সমর্থকরা সবকিছু তাড়াতাড়ি ভুলে যান, তাই তোমাকে নিয়মিত ম্যাচ জিততে হবে তাদের মনে রাখাতে।”

রমিজ ছাড়াও বাবরের পাশে দাঁড়িয়েছেন শ্রীলংকার সাবেক ক্রিকেটার মাহেলা জয়াবর্ধনে। তিনি বলেন,” যখন আপনার দলে বাবর আজমের মত ক্রিকেটার আছে তখন তাকে চাপে না ফেলাই ভালো। আমি জানি এশিয়া কাপে তাঁর খারাপ পারফর্মেন্সের জন্য এখন নানান কথা হবে। কিন্তু বিশ্বকাপের আগে আপনি আপনার সেরা পারফর্মারকে কনফিডেন্ট এবং চাপমুক্ত দেখতে চাইবেন।”

বর্তমানে বাবর খারাপ ফর্মের মধ্য দিয়ে গেলেও তিনি আবারও ফিরবেন তার পুরানো রুপে এমনটাই মনে করেন সাবেক কিংবদন্তী এই ক্রিকেটার।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img