NCC Bank
- Advertisement -NCC Bank
১৪ আগস্ট ২০২২, রবিবার

‘বাবল’ থেকে ‘বাবলে’ ট্রান্সফার হবেন সাকিব

- Advertisement -

সব ঠিক থাকলে দশ অক্টোবরেই দুবাইতে বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াডের সাথে যোগ দেবেন সাকিব আল হাসান। জাতীয় দল সংস্লিষ্ট একটি সূত্র নিশ্চিত করেছেন অলরাউন্ডারকে।

ছবিঃ বিসিবি
ছবিঃ বিসিবি

জানা গেছে, ১০ অক্টোবরেই দুই প্রস্তুতি ম্যাচ খেলতে ওমান থেকে দুবাই যাবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল এবং কোচিং স্টাফের সদস্যরা। ওই দিনই দলের সাথে টিম হোটেলে উঠবেন সাকিব আল হাসান। দলের সাথে সাকিবের যোগ দেয়ার সময় মানা হবে ‘বাবল টু বাবল’ প্রোটোকল, যে প্রক্রিয়ায় আইপিএলের বায়োবাবলে থাকা কোন একটা বিশেষ বাহনে করে সাকিব একাই যাবেন বাংলাদেশ টিমের হোটেলে, এই পর্যায়ে মানা হবে সর্ব্বোচ্চ স্বাস্থ্য সতর্কতা বা কোভিড-১৯ প্রোটোকল। সহজভাবে বললে, এক বায়োবাবল থেকে আরেক বায়োবাবলে যাবেন সাকিব আল হাসান। এরইমধ্যে দুবাইতে বাংলাদেশ দলের জন্য নির্ধারিত হোটেলে উঠে গেছেন মুস্তাফিজুর রহমান। সাকিব এবং মুস্তাফিজ দুইজনই প্রস্তুতি ম্যাচে খেলবেন কিনা সে সম্পর্কে এখনো নিশ্চিত করতে পারেনি সংস্লিষ্ট সূত্র তবে দুটো ম্যাচেই খেলার সম্ভাবনা রয়েছে।

ছবিঃ বিসিবি
ছবিঃ বিসিবি

১০ অক্টোবার ওমান থেকে দুবাই যাবে জাতীয় ক্রিকেট দল। দুই প্রস্তুতি ম্যাচ ১২ এবং ১৪ তারিখ, যথাক্রমে শ্রীলঙ্কা ও আয়ারল্যান্ডের বিপক্ষে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img