৭ অক্টোবর ২০২২, শুক্রবার

বাবা হারানোর তালিকায় সাকারিয়ার পর চাওলা

- Advertisement -

আইপিএলে দল পাওয়ার আগে হারিয়েছিলেন ভাইকে, রোববার চেতন সাকারিয়া হারালেন বাবাকে।  অভাব অনটনে বিপর্যস্ত হয়ে আত্মহত্যার পথ বেছে নিয়েছিলেন সাকারিয়ার ভাই । সেই ধাক্কা সামলে উঠতে পারেননি ঠিকঠাক, কোভিডে-১৯ ভাইরাসে আক্রান্ত হয়ে না ফেরার দেশে সাকারিয়ার বাবা। মানুষ তো তার জীবনের সবথেকে বড় ধাক্কাই খায় নিজের সবথেকে সুখের সময়, চেতন সাকারিয়াও এর ব্যাতিক্রম নন। শুধু চেতন নন, এবার করোনার মৃত্যু মিছিলে যোগ হলো পিযুশ চাওলার বাবার নাম।

ভারতে করোনার প্রাদুর্ভাব বেড়েছে, করোনা ছুঁয়েছে আইপিএলকেও। তাই মাঝপথেই বন্ধ হয়ে যায় আইপিএলের চৌদ্দতম আসর। একদিকে মানুষ মরছিল, অন্যদিকে চলছিল চার-ছক্কার হৈ-হুল্লোড়।  আইপিএল বন্ধে সবাই খুশি হয়েছিলেন তবে খুশি হতে পারেননি চেতন সাকারিয়া। ভারতীয় গনমাধ্যম  ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া এক সাক্ষাতকারে বলেছিলেন আইপিএল নিয়ে তার ভাবনার কথা।

‘যেসব মানুষ বলছেন আইপিএল বন্ধ করার কথা, তাদেরকে আমি কিছু বলতে চাই। আমিই আমার পরিবারের একমাত্র আয়ের উৎস, আইপিএলে পাওয়া অর্থ থেকে আমি আমার বাবার আরো উন্নত চিকিৎসা করাতে পারব।‘

বাবার মৃত্যুতে চেতন পাশে পাচ্ছেন সতীর্থদের, পাশে পাচ্ছেন ক্রিকেটপ্রেমীদের। টুইট করে সমবেদনা জানিয়েছেন চেতন সাকারিয়ার বাংলাদেশি সতীর্থ মুস্তাফিজুর রহমান।

‘সাকারিয়ার বাবার মৃত্যুর খবর শুনে মনঃক্ষুন্ন হলাম। সাকারিয়া ও তার পরিবারের জন্য আমার সমবেদনা রইল। শক্ত থেকো ভাই।’

টুইট করে সমবেদনা জানিয়েছেন সাবেক ভারতীয় ওপেনার ওয়াসিম জাফর। সাকারিয়াকে শক্ত থাকতে বলেছেন বিখ্যাত ক্রিকেট বিশ্লেষক হার্শা ভোগলে। এমন দুঃসময়ে সাকারিয়া পাশে পাচ্ছেন তার দল রাজস্থান রয়্যালসকেও।

‘আমরা সবসময় চেতনের সঙ্গে যোগাযোগ রাখছি । এই দুঃসময়ে আমরা চেতন ও তার পরিবারকে যথাসম্ভব সহায়তা করব।‘

বাবার মৃত্যুতে পিযুশ চাওলাও পাশে পাচ্ছেন সতীর্থদের। চাওলার ভারতীয় সাবেক সতীর্থ ইরফান পাঠান সমবেদনা জানিয়ে টুইট করেছেন।

‘আমার প্রিয় পিযুশ চাওলার বাবা প্রমোদ চাচা আর নেই। আমার অন্তরের অন্তঃস্থল থেকে ও এবং ওর পরিবারের প্রতি সমবেদনা রইল। কোভিড কেড়ে নিলো আরেকটি জীবন।’

এই দুঃসময়ে চাওলার পরিবারের পাশে থাকার ঘোষনা দিয়েছে তার দল মুম্বাই ইন্ডিয়ান্স।

‘আমরা এই দুঃসময়ে তোমার এবং তোমার পরিবারের পাশে আছি। মানসিকভাবে শক্ত থেকো। ‘

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img