৭ ডিসেম্বর ২০২২, বুধবার

বার্সায় ডিপে-আগুয়েরোর জার্সি নম্বর চূড়ান্ত

- Advertisement -

২০২১-২২ মৌসুমকে সামনে রেখে প্রস্তুতি শুরু করে দিয়েছে বার্সেলোনা। রোববার হুয়ান গ্যাম্পার ট্রফিতে জুভেন্তাসকে আতিথ্য দিবে স্প্যানিশ জায়ান্টরা। সেই ম্যাচের আগেই আগামী মৌসুমের জন্য স্কোয়াডের সকল খেলোয়াড়ের জার্সি নম্বর চূড়ান্ত করেছে ক্লাব কর্তৃপক্ষ।

২০২১-২২ মৌসুমকে সামনে রেখে গ্রীষ্মকালীন দলবদলের বাজারে সবচেয়ে সরব ছিল বার্সেলোনা। অলিম্পিক লিও থেকে মেম্ফিস ডিপে, ম্যানচেস্টার সিটি থেকে সার্জিও আগুয়েরো-এরিক গার্সিয়ার মতো ফ্রি-এজেন্টদের দলে ভেড়ায় কাতালানরা। দলে আসার পর তারা কত নম্বর জার্সি পড়ে খেলবেন সেটা নিয়েই ছিল সবার আলোচনা। এবার তাদের জার্সি নম্বর চূড়ান্ত করল ক্লাব কর্তৃপক্ষ।

২০১৪ থেকে ছয় বছর বার্সার বিখ্যাত ৯ নম্বর জার্সি পড়ে খেলেছেন লুইস সুয়ারেজ। সুয়ারেজের বিদায়ের পর সেই জার্সি উঠেছে ডেনিশ ফরোয়ার্ড মার্টিন ব্র্যাথওয়েটের গায়ে। এবার সেই জার্সি উঠতে যাচ্ছে নতুন সাইনিং মেম্ফিস ডিপের গায়ে। ডিপে ৯ নম্বর পড়ে খেললেও ব্র্যাথওয়েট খেলবেন ১২ নম্বর জার্সি পড়ে। কার্লেস অ্যালেনা বার্সা ছাড়ায় তার ৬ নম্বর জার্সিটা গায়ে দিবেন রিকি পুয়েগ।

বার্সার হয়ে ৯ নম্বর জার্সি পড়বেন ডিপে

জুভেন্তাসের সঙ্গে ম্যাচে ১৯ নম্বর জার্সি পড়ে খেলবেন সার্জিও আগুয়েরো। গত মৌসুমে ২২ নম্বর জার্সি পড়ে খেলেছেন আনসু ফাতি। এবার সেই জার্সিটা গায়ে উঠবে নতুন সাইনিং এমারসন রয়্যাল। ফাতি পড়বেন ১৭ নম্বর জার্সি। যেটা আবার গত মৌসুমে লোনে আসা ফ্র্যান্সিসকো ত্রিনকাও পড়েছিলেন।

বাদবাকি নম্বরগুলো আগের মৌসুমে যারা পড়েছিলেন তারাই পড়বেন। শুধু ১০ নম্বর এবং ১৬ নম্বর জার্সি এখনো চূড়ান্ত নয়। ১০ নম্বর জার্সি পড়তেন লিওনেল মেসি, আর বার্সেলোনা এবং স্পেন দুদলেই ১৬ নম্বর জার্সি পড়তেন পেদ্রি গনজালেস। যিনি শনিবার ব্রাজিলের বিপক্ষে অলিম্পিক ফাইনালে মাঠে নামবেন।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img