NCC Bank
- Advertisement -NCC Bank
১৮ আগস্ট ২০২২, বৃহস্পতিবার

বার্সার বিপক্ষে দ্বিতীয় লেগেও নেইমার নেই

- Advertisement -

ইনজুরিতেই প্রায় শেষ হয়ে গেল পুরো মৌসুম। মাঠের বাহিরেই কেটে যাচ্ছে ব্রাজিলিয়ান তারকা নেইমারের। এবার চ্যাম্পিয়ন্স লিগের নক আউট পর্বের দ্বিতীয় লেগেও তাকে পাচ্ছেনা পিএসজি। ম্যাচে দলের বড় তারকার না থাকাটা স্বাভাবিকভাবেই চিন্তার বিষয়। কিন্তু পিএসজি কোচকে খুব একটা ভাবতে হচ্ছেনা। নেইমারকে ছাড়াই তারা প্রথম লেগ জিতে কোয়ার্টার ফাইনালে এক পা দিয়ে রেখেছে। বার্সেলেনা ৪-১ ব্যবধানে প্রথম লেগে হারিয়েছে ফরাসি ক্লাবটি।

মঙ্গলবার দলের সবাই যখন অনুশীলন করেছে তখন নেইমার আলাদা অনুশীলন করেন। পুরোপুরি ফিট না হওয়ায় বুধবারের ম্যাচে মাঠে নামতে পারবেন না পিএসজি তারকা। ইনজুরির কারনে প্রায় মাস খানিক ধরেই মাঠের বাহিরে আছেন নেইমার। ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে পিএসজি কোচ পচত্তিনো জানিয়েছেন

নেইমারকে না খেলানো আমাদের সিদ্ধান্ত নয়, সে অনেক চেষ্টা করেছে এই ম্যাচে মাঠে নামার। কিন্তু পুরোপুরি ফিট হতে পারেননি। সেজন্য সাইড লাইনেই থাকতে হবে তাকে। সে অনেক পরিশ্রম ফিট হওয়ার জন্য। আশা করছি দ্রুতই খেলায় ফিরতে পারবে।

মৌসুম জুড়ে আনফিট থাকায় নেইমার খেলতে পারেননি চ্যাম্পিয়ন্স লিগে রিয়াল মাদ্রিদের বিপক্ষে। এছাড়া ম্যানচেস্টার ইউনাইটের বিপক্ষ ম্যাচেও নামা হয়নি দু’বার।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img