২১ জুলাই ২০২৪, রবিবার

বার্সেলোনায় স্বস্তি ফেরালেন মেসি !

- Advertisement -

কাদিজের কাছে হারের শোক এখনো কাটাতে পারেনি মেসি-গ্রিজম্যানরা। সেই শোক আরো বেড়েছে চ্যাম্পিয়ন্স লিগে জুভেন্টাসের কাছে হেরে। সঙ্গে রোনাল্ড কোম্যানের চাকরিটাও হুমকির মধ্যে পড়েছে। নিজেদের মাঠেও এখন অচেনা বার্সার ফুটবলাররা। তানাহলে লেভান্তের সঙ্গে জিততেও এতো ঘাম ঝড়াতে হবে কেন? তারপরও ন্যু ক্যাম্পে কিছুটা হলেও স্বস্তি ফিরেছে। মেসির একমাত্র গোলে দুই হারের পর জয় পেয়েছে বার্সেলোনা।

গোল পেতে অপেক্ষা করতে হয় ম্যাচের ৭৬ মিনিট পর্যন্ত। লেভান্তের ডি বক্সে ফ্রেংকি ডি ইয়ংয়ের বাড়ানো বলে কোনাকুনি শটে ঠিকানা খুঁজে নেন ছয়বারের বর্ষসেরা ফুটবলার।

তার আগের গল্পটা শুধুই ব্যর্থতা। ফিনিশারের অভাবটাই যেন এখন বার্সা কোচের মূল চিন্তা। পুরো ম্যাচে ২৪টি শট নিয়েছে তার দল, সেখানে কিনা একমাত্র গোলটি পেতে অপেক্ষা করতে হলো দুই তৃতীয়াংশেরও বেশি সময়!

অবশ্য এই গোলে মেসি আরো একটি মাইলফলকের কাছাকাছে চলে গেলেন। বার্সার জার্সিতে তার গোল সংখ্যা এখন ৬৪২। আর এক গোল করলেই ছুঁয়ে ফেলবেন কিংবদন্তী ফুটবলার পেলের রেকর্ড। সান্তোসের হয়ে সর্বোচ্চ ৬৪৩ গোলের রেকর্ড রয়েছে ব্রাজিলিয়ান এই কিংবদন্তীর।

কষ্টের জয়ে অবশ্য পয়েন্ট টেবিলে নিজেদেরকে উপরে নিয়েছে কাতালানরা। দুই ধাপ এগিয়ে তারা এখন ৮ নাম্বারে। ১১ ম্যাচে পাঁচ জয় ও দুই ড্রয়ে ১৭ পয়েন্ট তাদের। পয়েন্ট টেবিলের শীর্ষ দল সোসিয়েদাদের বিপক্ষ পরের ম্যাচে মাঠে নামবে বার্সেলোনা। তার আগে স্বস্তির জয়ে আত্মবিশ্বাসের ঘাটতিটাও কিছুটা কমিয়ে আনলো মেসি-গ্রিজম্যানরা।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img