৭ ডিসেম্বর ২০২২, বুধবার

বার্সেলোনার পরিকল্পনায় নেই পিয়ানিচ!

- Advertisement -

২০২১-২২ মৌসুমকে সামনে রেখে নিজেদের অনেকটা ঢেলে সাজিয়েছে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। নতুন নতুন খেলোয়াড় দলে ভেড়াচ্ছেন, খেলোয়াড় বিক্রি করছেন। সেই লিস্টে নতুন সংযোজন মিরালেম পিয়ানিচ। স্প্যানিশ দৈনিক মুন্দো দেপোর্তিভোর খবর, বার্সার আগামী মৌসুমের পরিকল্পনায় নেই এই বসনিয়ান মিডফিল্ডার।

                          বার্সার আগামী মৌসুমের পরিকল্পনায় নেই বসনিয়ান মিডফিল্ডার মিরালেম পিয়ানিচ।

গত বছরের সেপ্টেম্বরে সোয়াপ ডিলে জুভেন্তাস থেকে কাতালান শিবিরে এসেছিলেন পিয়ানিচ। তবে জুভেন্তাসের ফর্ম ধরে রাখতে পারেননি বার্সায়, জায়গা হারিয়েছেন প্রথম একাদশে। পুরো মৌসুমে মাত্র ৬ ম্যাচ শুরুর একাদশে ছিলেন পিয়ানিচ। এছাড়া নতুন মৌসুমে ফ্রাঙ্কি ডি ইয়ং এবং তরুণ তুর্কি পেদ্রির দুর্দান্ত ফর্মে বার্সার জার্সিতে পিয়ানিচের খেলা নিয়ে এমনিতেই ছিল সংশয়। তাই নতুন মৌসুমে বার্সার পরিকল্পনার অংশ যে পিয়ানিচ হচ্ছেন না সেটা একপ্রকার অনুমিতই ছিল।

অনেকদিন ধরেই আর্থিক দৈন্যতায় ভুগছে বার্সেলোনা, তাই চলতি মাসে খেলোয়াড়দের বেতন কমানোর প্রস্তাব দিয়েছিল ক্লাবটি। সেই তালিকায় ছিলেন লিওনেল মেসি, বুস্কেতস, পিকেদের মতো খেলোয়াড়রা। তবে তখন বেতন কমাতে রাজি ছিলেন না পিয়ানিচ। তবে পরে নিজের সিদ্ধান্তেও পরিবর্তন এনেছিলেন তিনি।

                                                জুভেন্তাস থেকে কাতালান শিবিরে এসেছিলেন পিয়ানিচ।

৩১ বছর বয়সী পিয়ানিচের এজেন্ট ইতোমধ্যে ইতালির বিভিন্ন ক্লাবের সঙ্গে কথা বলছেন। সেই তালিকায় আছে ইন্টার মিলান-জুভেন্তাসের মতো ক্লাবগুলো। বিশ্লেষকদের ধারণা, ইতালিতে ফেরাই হবে পিয়ানিচের সঠিক সিদ্ধান্ত। কেননা ইতালিতে অনেক ভালো ভালো মুহুর্ত কাঁটিয়েছেন পিয়ানিচ। গ্রীষ্মকালীন দলবদল শেষ হতে হতে এমন গুঞ্জন প্রমাণ করছে, বার্সায় পিয়ানিচ আর বেশিদিন নেই।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img