NCC Bank
- Advertisement -NCC Bank
৮ আগস্ট ২০২২, সোমবার

বার্সেলোনার ব্রাথওয়েটকে চায় ইপিএলের চার ক্লাব

- Advertisement -

কয়েকদিন আগে গণমাধ্যমে খবর এসেছিল বার্সেলোনা ছাড়তে চান ড্যানিশ স্ট্রাইকার মার্টিন ব্র্যাথওয়েট। তার উপরে ইতোমধ্যে খবর এসেছে ইংলিশ প্রিমিয়ার লিগের (ইপিএল) চার ক্লাবের নজরে আছেন ব্র্যাথওয়েট। তবে ব্র্যাথওয়েট জানিয়ে দিয়েছেন তিনি বার্সাতেই থাকছেন।

গ্রীষ্মকালীন দলবদলের বাজারে সবচেয়ে সরব বার্সেলোনা। তারা আগামী ২০২১-২২ ফুটবল মৌসুমকে সামনে রেখে দলে ভিড়িয়েছে একজ়োড়া সেন্টার ফরোয়ার্ড। ম্যানচেষ্টার সিটি থেকে এসেছেন সার্জিও আগুয়েরো, অলিম্পিক লিও থেকে মেম্ফিস ডিপে। সেকারনেই গণমাধ্যমে খবর চাউর হয়েছিল, ব্র্যাথওয়েট কাতালান শিবির ছেড়ে  যাচ্ছেন।

কাতালান শিবিরের হয়ে সদ্য শেষ হওয়া মৌসুমে শুরুর একাদশে ব্র্যাথওয়েট ছিলেন মাত্র ১১ ম্যাচ, রোনাল্ড ক্যোমানের অধীনে ১৮ ম্যাচে মাঠে নেমেছেন বদলি হিসেবে। দায়রিও স্পোর্টসের খবর, স্পেনে ব্র্যাথওয়েটের ক্যারিয়ার নিয়ে সোজাসাপ্টা সিদ্ধান্ত নেবে বার্সেলোনা।  ধারনা করা হচ্ছে ১৫ মিলিয়ন ইউএস ডলারে বিক্রি করে দিতে চায় বার্সেলোনা।

ব্র্যাথওয়েটের প্রতি আগ্রহ দেখানো চারদল ওয়েষ্ট হ্যাম, ব্রাইটন, বার্নলি এবং নওরিচ সিটি। রাশিয়াতে বসেই এমন খবর জেনেছেন ব্র্যাথওয়েট। তবে তার দাবি তিনি বার্সাতেই থাকছেন।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img