২৭ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার

বার্সেলোনায় ফিরেছেন মেসি

- Advertisement -

আন্তর্জাতিক ম্যাচের জন্য বিরতি এবং ছুটি কাঁটিয়ে বার্সেলোনায় ফিরেছেন লিওনেল মেসি। আর্জেন্টিনার হয়ে কোপা আমেরিকা জেতার পর এতদিন ফুটবলের বাইরে ছিলেন এলএমটেন। বার্সেলোনা এবং আর্জেন্টিনার হয়ে দারুন এক মৌসুম কাটানোর পর ছুটিটাও দারুন উপভোগ করেছেন মেসি। যেটা সামাজিক যোগাযোগ মাধ্যমে তার সরব উপস্থিতিতেই প্রমানিত।

বার্সেলোনা এবং আর্জেন্টিনার হয়ে দারুন এক মৌসুম কাটানোর পর ছুটিটাও দারুন উপভোগ করেছেন মেসি।

বুধবার এল প্রাত বিমানবন্দরে মেসিকে তার পরিবয়ারসহ পৌছাতে দেখা যায়। তবে বার্সেলোনায় এলেও এখনই মাঠে নেমে পড়বেন না মেসি। আগামী কয়েকদিন ছুটি কাঁটিয়ে তারপর দলের সঙ্গে যোগদান করবেন। এরপর মেসি সমেত পুরো বার্সেলোনা দল পাড়ি জমাবে জার্মানিতে, প্রাক-মৌসুম ক্যাম্পের জন্য।

মেসি ২ আগষ্টের আগে বার্সেলোনার হয়ে অনুশীলনে যোগ দিবেন না।

আন্তর্জাতিক গণমাধ্যমের খবর, মেসি ২ আগষ্টের আগে বার্সেলোনার হয়ে অনুশীলনে যোগ দিবেন না। তাছাড়া বার্সেলোনার নতুন দুই সাইনিং সার্জিও আগুয়েরো এবং এমারসন রয়েল, কেউই দলের সঙ্গে এখনই যোগ দিচ্ছেন না অনুশীলন ক্যাম্পে। আনুষ্ঠানিকভাবে এখনও লিওনেল মেসি ফ্রি-এজেন্ট। তবে মেসি বার্সেলোনায় আসায় বার্সার সঙ্গে আনুষ্ঠানিক চুক্তির আশার আলো দেখা যাচ্ছে। ধারনা করা যাচ্ছে অনুশীলনে যোগদান করার দিনই চুক্তি সাক্ষর করবেন মেসি। আর সেটা হতে যাচ্ছে আগামী ২ আগষ্ট।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img