NCC Bank
- Advertisement -NCC Bank
১৫ আগস্ট ২০২২, সোমবার

বার্সেলোনা ছাড়ার পর যুক্তরাষ্ট্রে খেলতে চান গ্রিজমান

- Advertisement -

যুক্তরাষ্ট্রের পেশাদার ফুটবল লিগ ‘মেজর লিগ সকারে’ খেলতে যাওয়ার ইচ্ছা পোষন করেছেন বার্সেলোনার স্ট্রাইকার। দীর্ঘদিন ধরেই যুক্তরাষ্ট্রে থাকার স্বপ্ন লালন করছেন গ্রিজমান, সেই স্বপ্ন পুরণ করতে এমন আশা ব্যাক্ত করেছেন ফরাসি তারকা। তবে এক্ষেত্রে তিনি অপেক্ষা করতে চান বার্সেলোনা ছাড়া পর্যন্ত।

শনিবার ইউয়েফা ইউরো ২০২০ এর গ্রুপ পর্বের ম্যাচে হাঙ্গেরির বিপক্ষে মাঠে নামবে ফ্রান্স। এ ম্যাচ নিয়ে ফ্রান্সের জার্সি গায়ে টানা ৫০ ম্যাচ খেলার রেকর্ড গড়বেন গ্রিজমান। আতলেতিকো ছেড়ে বার্সেলোনার সঙ্গে চুক্তি করার পর থেকে গ্রিজমানের মাঠের পারফর্ম্যান্স আশানুরুপ ছিল না। তবে স্প্যানিশ জায়ান্টদের সঙ্গে চুক্তির শেষ পর্যন্ত থাকতে চান তিনি। শনিবার ফ্রান্সের জাতীয় দৈনিক লা ফিগারোতে দেওয়া এক সাক্ষাতকারে এ কথাই জানিয়েছেন গ্রিজমান।

ছবিঃ ইন্টারনেট
ছবিঃ ইন্টারনেট

“বার্সেলোনার সঙ্গে আমার চুক্তি ২০২৪ পর্যন্ত। চুক্তি শেষ হওয়ার পর আমি চিন্তা করব এটাই যুক্তরাষ্ট্রে যাওয়ার জন্য সঠিক সময় কিনা।“

যুক্তরাষ্ট্রের প্রতি গ্রিজমানের ভাললাগা বহুদিনের। সময় পেলেই যুক্তরাষ্ট্রে ছুটে যেতেন বাস্কেটবল খেলা দেখতে। তাদের সংস্কৃতিও ভালোই টানে গ্রিজমানকে।

“আমি তাদের দেশ, তাদের সংস্কৃতি, তাদের বাস্কেটবল পছন্দ করি। যুক্তরাষ্ট্র সম্পর্কে আমার জানার বিস্তর আগ্রহ, সঙ্গে আমার পরিবারের ব্যাপারটাও চিন্তা করতে হবে। “

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img