NCC Bank
- Advertisement -NCC Bank
১২ আগস্ট ২০২২, শুক্রবার

বার্সেলোনা নয়; পিএসজিতে যাচ্ছেন ভাইনালদাম

- Advertisement -
চলতি মাসের শেষে ইংলিশ ক্লাব লিভারপুলের সঙ্গে চুক্তি শেষ হতে চলছে ডাচ মিডফিল্ডার জর্জিনিও ভাইনালদাম। ফুটবল পাড়ায় গুঞ্জন ছিল ভাইনালদামের পরবর্তী গন্তব্য হতে যাচ্ছে বার্সেলোনা। সবকিছু যখন চুড়ান্ত তখনই একপ্রকার ছোঁ মেরে বার্সা থেকে নিজেদের ডেরায় নিয়ে যাচ্ছে ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইন (পিএসজি)।
ছবিঃ ইন্টারনেট
ছবিঃ ইন্টারনেট

গত এক সপ্তাহে ট্রান্সফার মার্কেটে সবথেকে সরব স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি থেকে তারা ভিড়িয়েছে দুই ফ্রি এজেন্ট স্ট্রাইকার সার্জিও আগুয়েরো এবং ডিফেন্ডার এরিক গার্সিয়াকে। কথা চলছিল আরেক ফ্রি এজেন্ট ডাচ মিডফিল্ডার ভাইনালদামের সঙ্গেও। সব যখন চুড়ান্ত, বার্সেলোনা যখন প্রস্তুতি নিচ্ছে ভাইনালদামের জন্য মেডিকেল পরীক্ষার তখনই বার্সার আশায় জল ঢেলে দিয়েছে পিএসজি।

পুনর্বাসন প্রক্রিয়ার মধ্য দিয়ে যাচ্ছে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। একে তো ভালো ভালো নতুন খেলোয়াড়ের প্রয়োজন তার উপরে আর্থিক দৈন্যতা, দুইয়ের মিশেলে বার্সায় তাই ঝুঁকেছিল ফ্রি এজেন্টদের দিকে। সেই তালিকায় ছিল ভাইনালদামেরও নাম । সব যখন ঠিকঠাক তখনই মঞ্চে আবির্ভাব পিএসজির, ভাইনালদামকে পেতে তারা রীতিমতো সাজিয়ে বসেছে উপহারের পসরা। রবিবার রাতেই জানা যাবে ভাইনালদামের ভাগ্য।

বার্সায় যে বেতন পাওয়ার কথা ছিল, মূলত তার দ্বিগুনেরও বেশি বেতন পিএসজিতে পাবেন ভাইনালদাম। এখানেই ডাচ মিডফিল্ডারকে কাবু করেছে ফরাসি ক্লাব। শুধু শুধু তো আর বলা হয় না “মানি ইজ দ্যা সেকেন্ড গড!”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img