২৭ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার

বিকেএসপিতে দুই প্রাইমের জয়

- Advertisement -

বিকেএসপির তিন নম্বর মাঠে ওল্ড ডিওএইচএসকে ২২ রানে হারিয়েছে পয়েন্ট টেবিলের এক নম্বর দল প্রাইম ব্যাংক। একই সময় চার নম্বর মাঠের খেলায় লিজেন্ডস অব রূপগঞ্জকে ১৪ রানে হারায় প্রাইম ধলেশ্বর।

টস হেরে ব্যাট করতে নামা প্রাইম ব্যাংকের দুই ওপেনার তামিম ইকবাল ও রনি তালুকদারের শুরুটা ঠিক টি-টোয়েন্টি ঘরানার হয়নি বললেই চলে। ব্যাক্তিগত ২৫ রানে তামিম ফিরলেও দলের রানের গতি এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করেন রনি। আসরের দ্বিতীয় ফিফটি করা রনি ৫৪ রানে ফেরার একবল পরেই অধিনায়ক এনামুল হক বিজয়ও ফিরে যান ড্রেসিংরুমে। শেষদিকে ব্যাংকের আর কোন ব্যাটসম্যান বিশ অংকের রান ছুঁতে না পারলে ১৪৭ রানেই শেষ হয় প্রাইম ব্যাংকের ইনিংস। বল হাতে রাকিবুল হাসান ও আসাদুজ্জামান পায়েল নেন দুটি করে উইকেট।

ছবি: বিসিবি

১৪৮ রানের টার্গেটে খেলতে নামা ওল্ড ডিওএইচএস শুরুতেই প্রাইম ব্যাংকের বোলারদের তোপের মুখে পড়ে। দলীয় ১০০ রানের আগেই ৭ উইকেট হারানো ওল্ড ডিওএইচএস আর ম্যাচে ফিরতে পারেনি। ওল্ড ডিওএইচএসের ইনফর্ম ব্যাটম্যান মাহমুদুল হাসান জয় গত ম্যাচের মতো এ ম্যাচেও ২৬ রানে আউট হলে ১২৫ রানেই শেষ হয় ওল্ড ডিওএইচএসের ইনিংস। পেসার শরিফুল ইসলাম ৪ ওভারে ২৩ রান দিয়ে নেন ৩ উইকেট।

চার নম্বর মাঠে লিজেন্ডস অব রূপগঞ্জের বিপক্ষে টস হেরে ব্যাট করতে নামা প্রাইম ধলেশ্বরের শুরুটা হয় আগের ম্যাচের মতোই ব্যর্থতা দিয়ে। দলীয় ৭ রানে দুই ওপেনারের বিদায়ের পর সাইফ হাসান ও ফজলে মাহমুদ ভালো কিছুর ইঙ্গিত দিলেও তা ধরে রাখতে পারেনি। দলীয় ২৯ রানে সাইফ বিদায় নিলে ৭০ রানে আউট হন মার্শাল আইয়ুব। ব্যাক্তিগত ২৯ রানে আগের ম্যাচের ম্যাচ সেরা ফজলে মাহমুদ ফিরলে আর কোন ব্যাটসম্যনই উইকেটে থিতু হতে পারেনি। ফলে রূপগঞ্জের সামনে লক্ষ্য দাঁড়ায় ১১৯।

ছবি: ইন্টারনেট

এবারের আসরে মাত্র দুই ম্যাচ জেতা লিজেন্ডস অব রূপগঞ্জ জবাব দিতে নেমে আরো একবার ব্যর্থতার পরিচয় দিয়েছে। একমাত্র আল আমিনের ৩০ রান ছাড়া আর কারোরি ছিলোনা বলার মতো রান। ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১০৪ রানে শেষ হয় লিজেন্ডস অব রূপগঞ্জের ইনিংস। ৪ ওভারে ১৫ রান দিয়ে ৩ উইকেট নিয়ে রূপগঞ্জকে ধসিয়ে দেয়ার কাজটা সারেন পেসার কামরুল ইসলাম রাব্বি।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img