২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

বিপিএলের প্রাইজমানি ঘোষণা, চ্যাম্পিয়ন দল পাবে ২ কোটি টাকা

- Advertisement -

বিপিএলের ফাইনালে শুক্রবার ফরচুন বরিশালর মুখোমুখি হবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। টুর্নামেন্টের প্রাইজমানি ঘোষণা করেছে বিপিএল গর্ভনিং কাউন্সিল।

চ্যাম্পিয়ন দল পাবে ২ কোটি টাকা আর রানার্সআপ দলের পকেটে ঢুকবে ১ কোটি টাকা। গত আসরে চ্যাম্পিয়ন দলকে দেওয়া হয়েছিল ১কোটি টাকা আর রানার্সআপ দল পেয়েছিল ৫০ লাখ।

অন্যান্য প্রাইজমানিও ঘোষণা করেছে বিপিএল কর্তৃপক্ষ। টুর্নামেন্টের সেরা ফিল্ডার, সর্বোচ্চ রানসংগ্রহক, সর্বোচ্চ উইকেট শিকারী, ফাইনালের ম্যাচসেরা ও টুর্নামেন্ট সেরা খেলোয়াড়দের জন্য রয়েছে আলাদা আলাদা অর্থ পুরস্কার।

বিপিএলের সর্বোচ্চ উইকেট শিকারী বোলারের পকেটে ঢুকবে ৫ লাখ টাকা। একই পরিমাণ অর্থ পাবে সর্বোচ্চ রান সংগ্রহকারী ব্যাটার। টুর্নামেন্ট সেরা খেলোয়াড় পাবে ১০ লাখ টাকা।

ফাইনালের জন্য রয়েছে পুরস্কার। ফাইনাল ম্যাচে সেরা খেলোয়াড় পাবেন ৫ লাখ টাকা আর পুরো টুর্নামেন্টে দারুণ ফিল্ডিং করা খেলোয়াড়ের পকেটে ঢুকবে ৩ লাখ টাকা।

শুক্রবার সন্ধা সাড়ে ছয়টায় শুরু হবে বিপিএলের ফাইনাল ম্যাচ। টুর্নামেন্টে এর আগে চারবার ফাইনাল খেলে প্রতিবারই শেষ হাসি হেসেছে কুমিল্লা। অন্যদিকে দুইবার ফাইনাল খেলেও এখনো শিরোপা জিততে পারেনি বরিশাল।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img