৭ ডিসেম্বর ২০২২, বুধবার

“বিভীষণ” হলেন দিয়োগো জোটা, লিভারপুলের স্বস্তি

- Advertisement -

নিজের পুরোনো ক্লাব, উলভারহ্যাম্পটনের বিপক্ষে নেমেই দিয়োগো জোটার গোল, আর ওই গোলেই জিতে পয়েন্ট টেবিলের ছয়ে উঠেছে লিভারপুল, ২৯ ম্যাচে পয়েন্ট ৪৬ । গেলো সেপ্টেম্বরেই উলভস থেকে অলরেড হয়েছিলেন জোটা। নতুন জার্সিতে পুরোনো ঠিকানায় ফেরাটা স্মরণীয় করে রাখলেন গোল করে, রেডদের চাম্পিয়নস লিগ খেলার সম্ভাবনাও টিকিয়ে রেখেছে জোটার এক গোল।

উলভসের ঘরের মাঠ মিলানক্স স্টেডিয়ামে লিভারপুল মোটেও ফেভারিট ছিলো না। থাকবে কি করে? যে দল শেষ সাত মাচের ছয়টা হেরেছে তাদের ফেভারিট বলার ঝুঁকি কি কেউ নেবে? এতো কিছুর পরেও ম্যাচের শুরুটা ফেভারিটের মতোই করেছিলো লিভারপুল। দিয়েগো জোটাকে দিয়ে গোল করানোর আগে অন্ততো গোটা তিন সুযোগ তৈরী করেছিলেন সেনেগাল ফরোয়ার্ড সাদিও মানে। তার পাসেই প্রথমার্ধের অতিরিক্ত সময়ে গোল করেন জোটা।

ম্যাচে গোল ওই একটাই। যদি ফলাফলের সাথে গুরুত্বপূর্ণ হয়ে উঠেছিলো উলভস গোলরক্ষকের মাথার চোট। মো সালাহকে আটকাতে গিয়ে, নিজেদের ভুল বোঝাবুঝিতে স্বাগতিক ডিফেন্ডার ও অধিনায়ক কনর কোডির সাথে ধাক্কা লেগে মাথায় চোট পান রুই প্যাট্রিসিও। লম্বা সময় খেলা বন্ধ থাকে, শেষ পর্যন্ত আধা অচেতন অবস্থায় পর্তুগিজ গোলরক্ষককে স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে জানানো হয়েছে, তিনি এখন স্বুস্থ আছেন তবে পর্যবেক্ষণ চলছে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img