NCC Bank
- Advertisement -NCC Bank
১২ আগস্ট ২০২২, শুক্রবার

বিশ্বকাপের জন্য প্রস্তুতি ভালোই হচ্ছে: সৌম্য

- Advertisement -

১৭ অক্টোবর ওমানে স্কটল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ যাত্রা। চলতি মাসের ৩ তারিখে ওমানের উদ্দেশ্যে যাত্রা করবে বাংলাদেশ দল। তার আগে এতদিন ব্যক্তিগতভাবে নিবিড় অনুশীলন করেছেন সৌম্য সরকার, মাহমুদউল্লাহ রিয়াদরা। শুক্রবারও তার ব্যতিক্রম হয়নি। মিরপুরে শুক্রবার অনুশীলনশেষে সৌম্য জানিয়েছেন বিশ্বকাপের জন্য তাদের প্রস্তুতি ভালোই হয়েছে।

“এতদিন অনুশীলন করছিলাম। আশা করি প্রস্তুতি ভালোই হয়েছে”-প্রস্তুতি সম্পর্কে সৌম্য

বেশ আগেভাগেই ওমানে যাবে বাংলাদেশ, ওমানে গিয়ে কন্ডিশনিং ক্যাম্প করবে টাইগাররা। সেখানে এরপর প্রস্তুতি ম্যাচও খেলার সুযোগ পাবে বাংলাদেশ। তাই সৌম্যর কন্ঠেও ঝড়েছে আত্মবিশ্বাস।

“আমরা ওখানে (ওমানে) তাড়াতাড়ি যাচ্ছি, ওখানে প্রস্তুতি ম্যাচও আছে। ওখানে প্রস্তুত হওয়ার আরও সুযোগ পাব। যতটুকু হয়েছে ভালো হয়েছে। ভালো কিছুর আশা নিয়েই যাব”

বিশ্বকাপ ভিন্ন কন্ডিশনে, ভিন্ন কন্ডিশনে মানিয়ে নিতে স্কিল নিয়ে কাজ করেছেন সৌম্য সরকার। সাধারণত টি-টোয়েন্টি ক্রিকেট স্পোর্টিং উইকেটে হয়, সেখানে মানিয়ে নিতে প্রস্তুত হচ্ছেন এই বাঁহাতি ব্যাটসম্যান।

“স্কিল নিয়ে কাজ করা হয়েছে। ব্যালেন্স করা, উইকেটে মানিয়ে নেওয়া নিয়ে কাজ করেছি। স্পোর্টিং উইকেটে খেলার জন্য নিজেকে প্রস্তুত করতে হচ্ছে। বড় শট খেলতে গেলে ভারসাম্য জরুরি, ওটা নিয়েই কাজ করেছি”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img