NCC Bank
- Advertisement -NCC Bank
১৫ আগস্ট ২০২২, সোমবার

বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ শ্রীলঙ্কা ও আয়ারল্যান্ড

- Advertisement -

টি-টোয়েন্টি বিশ্বকাপের ওয়ার্ম আপ ম্যাচে শ্রীলঙ্কা ও আয়ারল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ। সদ্যপ্রকাশিত টি-টোয়েন্টি বিশ্বকাপগামী বাংলাদেশ দলের পূর্ণাঙ্গ সফরসূচী হতে এই তথ্য জানা যায়। ম্যাচদুটি অনুষ্ঠিত হবে আবুধাবিতে।

সফরসূচী হতে আরো জানা যায়, বিশ্বকাপগামী বিমানে চড়ার আগে ২ অক্টোবর দেশে ক্রিকেটারদের করোনা টেস্ট করা হবে। ৩ অক্টোবর বাংলাদেশ দল ওমানের রাজধানী মাস্কটের উদ্দেশ্যে উড়াল দেবে। মাস্কটে পৌঁছে দলের সদস্যরা থাকবেন রুম কোয়ারেন্টাইনে। অক্টোবরের ৫,৬ ও ৭ এই তিনদিন অনুশীলন করবে বাংলাদেশ। এরপর ৮ অক্টোবর সাকিব-মুস্তাফিজরা খেলবেন একটি প্র্যাক্টিস ম্যাচ। পরদিন দল উড়াল দেবে আরব আমিরাতে। আমিরাতে পৌঁছেও একদিন কোয়ারেন্টাইন করতে হবে ক্রিকেটারদের।

অনুশীলনে বাংলাদেশ দল

আবুধাবির এডিসি ওভালে ১২ ও ১৪ তারিখ শ্রীলঙ্কা ও আয়ারল্যান্ডের বিপক্ষে বিশ্বকাপের অফিশিয়াল প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। এর মাঝে ১১ ও ১৩ তারিখেও সূচীতে রয়েছে অনুশীলন।

In Pics | Ireland vs Bangladesh in Dublin
দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ আয়ারল্যান্ডের বিপক্ষে

১৫ অক্টোবর বাংলাদেশ দল ফিরে আসবে ওমানে। একদিন অনুশীলনের পর ওমানে শুরু হবে বাংলাদেশের আনুষ্ঠানিক বিশ্বকাপ-যাত্রা। বিশ্বকাপের প্রথম রাউন্ডে ‘বি’ গ্রুপে বাংলাদেশের প্রতিপক্ষ যথাক্রমে স্কটল্যান্ড, ওমান ও পাপুয়া নিউগিনি। ম্যাচগুলো অনুষ্ঠিত হবে যথাক্রমে ১৭, ১৯ ও ২১ অক্টোবর।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img