২০ জুন ২০২৪, বৃহস্পতিবার

বিশ্বকাপের ভাবনায় তানজিম সাকিব

- Advertisement -

জাতীয় দলের হয়ে অভিষেক ম্যাচেই রোহিত শর্মা ও তিলক ভার্মার উইকেট নিয়েছেন তানজিম হাসান সাকিব। তরুণ পেসারের দূর্দান্ত বোলিংয়ে ৬ রানের স্বরণীয় জয় পেয়েছে বাংলাদেশ। ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে সাকিব বিশ্বকাপের দলে থাকার দাবি তুলল বলে মনে করেন চন্ডিকা হাথুরুসিংহে।

তিনি বলেন, “এটা বলতে পারি, এই ম্যাচ দিয়ে সে বিশ্বকাপ দলে থাকার দাবি তুলল। আমরা চাইছি বিশ্বকাপে ইনজুরিমুক্ত চার পেসার। কারণ, ইবাদত চোটে পড়ে বিশ্বকাপ খেলতে পারবে না”

ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে নিজের সামর্থ্য জানান দিয়েছেন তানজিম সাকিব। শুধু দারুণ বোলিং নয়, ইনিংসের শেষের দিকে এসে ভালো ব্যাটিং করতে পারেন তিনি। বিশ্বকাপের দল নির্বাচনের আগে এসবও মাথায় রাখছেন হাথুরুসিংহে।

তিনি বলেন, “আমার বিশ্বাস, আমরা যদি বিশ্বকাপে তার ওপর আস্থা রাখি বা দল নির্বাচনের সময় তার কথা ভাবি, সেটা ভুল হবে না। ও দেখিয়েছে ও কী করতে পারে। সুযোগ কাজে লাগাতে মুখিয়ে থাকবে সে। এ ছাড়া সে ভালো ব্যাটিংও করতে পারে”

২০ বছর বয়সী তানজিম এখন বিশ্বকাপে খেলার কথা চিন্তা করতেই পারে। স্বয়ং হেডকোচের মন জয় করে নিয়েছেন তিনি। ভারতে অনুষ্ঠিত মেগা আসরে তরুণ এ পেসারকে দেখা গেলে অবাক হওয়ার কিছু নেই।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img