৭ অক্টোবর ২০২২, শুক্রবার

বিশ্বকাপে অনিশ্চিত হাফিজ!

- Advertisement -

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে বিশ্বকাপ অনিশ্চিত হয়ে গেছে পাকিস্তানি অলরাউন্ডার মোহাম্মদ হাফিজের। ডেঙ্গু আক্রান্ত হাফিজ ছিটকে পড়েছেন চলমান ঘরোয়া ক্রিকেটের আসর পাকিস্তান ন্যাশনাল টি-টোয়েন্টি কাপ থেকে। ঠিক সময়ের মধ্যে ফিটনেস ফিরে না পেলে হাফিজের খেলা হবেনা বিশ্বকাপেও।

ব্যাটিংয়ে দলের প্রধান ভরসাদের একজন

রাওয়ালপিন্ডিতে হচ্ছে পাকিস্তান ন্যাশনাল টি-টোয়েন্টি কাপ। সেখানেই নিজ দলের সাথে হোটেলে উঠেছিলেন হাফিজ। পিন্ডির হোটেলে ফুড পয়জনিংয়ের অভিযোগ করেছিলেন হাফিজ। কিন্তু অবস্থা আরও খারাপ হলে রাওয়ালপিন্ডি থেকে নিজের শহর করাচিতে চলে আসেন হাফিজ। সেখানে টেস্ট করিয়ে তার শরীরে ডেঙ্গু ভাইরাস ধরা পড়ে।

বোলিংয়েও দলের হয়ে রাখেন অবদান

পিসিবির একটি সূত্র জানিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ডের মেডিক্যাল টিম নিয়মিত খোঁজখবর রাখছে মোহাম্মদ হাফিজের। অন্যদিকে, করাচির একজন ডাক্তার জানিয়েছেন, “ডেঙ্গু কতোটা সিরিয়াস তার ওপর নির্ভর করে রোগীর সেরে ওঠার সময়। তবে, ডেঙ্গু এমন একটা রোগ যা রোগীকে অনেক দুর্বল করে দেয় এবং সাধারণত এক মাসের মতো সময় লাগে সম্পূর্ন সেরে উঠতে”

সামনের মাসেই মোহাম্মদ হাফিজের বয়স হয়ে যাবে ৪১, তাই বিশ্বকাপের আগে ডেঙ্গু ভালোই ভোগানোর কথা হাফিজকে। হাফিজ সময়মতো সেরে উঠতে না পারলে স্কোয়াডে পরিবর্তন আনতে পারবে পিসিবি। আইসিসি অক্টোবরের দশ তারিখ পর্যন্ত সময় বেঁধে দিয়েছে স্কোয়াডে পরিবর্তন আনার।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img